কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

রাজশাহী কিংসের অনুশীলনে হাস্যোজ্জ্বল মোহাম্মদ হাফিজ। ছবি: সংগৃহীত

বিপিএল খেলতে এসে গলফে মজেছেন হাফিজ

মুশাহিদ মিশু
Writer
প্রকাশিত: ০৮ জানুয়ারি ২০১৯, ২০:২৮
আপডেট: ০৮ জানুয়ারি ২০১৯, ২০:২৮

(প্রিয়.কম) বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসর খেলতে এই মুহূর্তে বাংলাদেশে অবস্থান করছেন মোহাম্মদ হাফিজ। এবারের আসরে রাজশাহী কিংসের জার্সিতে বিপিএল মাতাচ্ছেন পাকিস্তানের এই তারকা অলরাউন্ডার। তবে প্রথম ম্যাচের পর মিলেছে খানিকটা বিরতি। ক্রিকেটের ২২ গজে বিরতি পেয়ে অভিজ্ঞ এই পাকিস্তানি ক্রিকেটার মজে গেছেন গলফে।

টুর্নামেন্টের এবারের আসরের প্রথমদিনই মাঠে নামে রাজশাহী। প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ ছিল ঢাকা ডায়নামাইটস। আগামী ৯ জানুয়ারি খুলনা টাইটান্সের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামার আগে তিন দিনের বিরতি পেয়েছে মেহেদী হাসান মিরাজের দল।

বিপিএলে কিছুদিন বিরতি পাওয়ায় আপাতত গলফেই মনযোগী হয়েছেন হাফিজ। ঢাকা সেনানিবাসের কুর্মিটোলা গলফ ক্লাবে দেখা গেছে গলফার হাফিজকে।

৭ জানুয়ারি, সোমবার সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন হাফিজ। রাজশাহীর এই পাকিস্তানি অলরাউন্ডারের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে পোস্ট করা ভিডিওতে দেখা যায়, ব্যাট হাতে স্ট্রোক প্লে খেলছেন তিনি।

ভিডিওর ক্যাপশনে হাফিজ লিখেন, ‘ঢাকায় গলফ খেলার দিন।’

বিপিএলে নিজেদের শুরুটা জয় দিয়ে রাঙাতে পারেনি রাজশাহী। গেল ৫ জানুয়ারি প্রথম ম্যাচে সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটসের কাছে ৮৩ রানের বড় ব্যবধানে হারে মিরাজের দল। দল হারলেও এই ম্যাচে ব্যাটে-বলে অবদান রাখেন হাফিজ। বল হাতে ১ উইকেট নেওয়ার পাশাপাশি ব্যাট হাতে করেন ২৯ রান।