কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

জন্মদিনের অনুষ্ঠানে নায়ক আলমগীরের সঙ্গে কন্যা আঁখি আলমগীর। ছবি: শামছুল হক রিপন, প্রিয়.কম

তারায় ভরা আঁখির জন্মদিনের রাত

নিজস্ব প্রতিবেদক
প্রিয়.কম
প্রকাশিত: ০৮ জানুয়ারি ২০১৯, ১৭:৪৯
আপডেট: ০৮ জানুয়ারি ২০১৯, ১৭:৪৯

(প্রিয়.কম) ‘নট সুইট সিক্সটিন বাট সুইটার সামথিং...’ লিফটের দরজা খুলে হল রুমে প্রবেশ পথেই একটি প্ল্যাকার্ডে দেখা মিলল এ বাক্যটির। আরেকটু সামনে পা বাড়াতেই দেখা মিলল জমকালো আয়োজনের। উপলক্ষ্য জনপ্রিয় শিল্পী আঁখি আলমগীরের জন্মদিন। এ রাতে শিল্পীকে শুভেচ্ছা জানাতে উপস্থিত হয়েছিলেন বিভিন্ন অঙ্গনের তারকারা।

৭ জানুয়ারি সন্ধ্যায় রাজধানীর গুলশান ক্লাবে আঁখি আলমগীর তার জন্মদিন উপলক্ষে আয়োজন করেছিলেন এক ঘরোয়া অনুষ্ঠানের।

সেখানেই কেউ এসেছেন ফুল হাতে, কেউ বা উপহার নিয়ে। তবে জন্মদিনে আঁখি আলমগীর চমকে গেলেন নতুন একটি গান উপহার পেয়ে। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ অনুষ্ঠানে ঘোষণা দেন, জাজের নির্মিতব্য নতুন সিনেমাতে একটি গান করবেন আঁখি।

জন্মদিনের অনুষ্ঠানে নাতনীদের সঙ্গে নায়ক আলমগীর। ছবি: প্রিয়.কম

আঁখি আলমগীরের জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন তার বাবা চিত্রনায়ক আলমগীর, মা খোশনূর, তার ছোট বোন তুলতুল, আঁখির দুই মেয়ে স্নেহা ও আারিয়া’সহ তার পরিবারের আরও অনেকে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শওকত আলী ইমন, ওমর সানি, রিজিয়া পারভীন, রবি চৌধুরী, কুমার বিশ্বজিৎ, আব্দুন নূর তুষার, এসডি রুবেল, নিপুণ, পূজা, কর্ণিয়া, প্রতীক হাসান, দিনাত জাহান মুন্নী, প্রযোজক নাসিরুদ্দিন দিলু, নায়ক বাপ্পীসহ অনেকেই।

প্রসঙ্গত, ১৯৮৪ সালে ‘ভাত দে’ ছবিতে অভিনয় করেন আঁখি আলমগীর। জীবনের প্রথম ছবি দিয়েই তিনি জয় করে নিয়েছিলেন শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার!

এরপর আর তাকে অভিনয়ে দেখা যায়নি। তিনি থিতু হয়েছেন সংগীতে। শখের বশে চলচ্চিত্রে গান করতে গিয়ে সেখানে জনপ্রিয়তা পান এবং গানকেই পেশা হিসেবে গ্রহণ করেন।

গানের পাশাপাশি মডেলিং ও উপস্থাপনাও করেছেন আঁখি। বর্তমানে স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় কাটছে তাঁর।

প্রিয় বিনোদন/গোরা