কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মার্কিন সংগীতশিল্পী ম্যাডোনা লুইজ চিকোন। ছবি: সংগৃহীত

ম্যাডোনার নিতম্ব নিয়ে হলিউডে ব্যাপক আলোচনা!

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ০৪ জানুয়ারি ২০১৯, ২১:২২
আপডেট: ০৪ জানুয়ারি ২০১৯, ২১:২২

(প্রিয়.কম) মার্কিন পপ সংগীতশিল্পী ম্যাডোনা লুইজ চিকোন। নতুন বছর উপলক্ষে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক শহরের একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন তিনি।

ডেইলি মেইলের প্রতিবেদনে জানানো হয়, ওই অনুষ্ঠানে ম্যাডোনা নিজের ‘লাইক অ্যা প্রেয়ার’ ও কিংবদন্তি সংগীতশিল্পী এলভিস প্রিসলি ‘কান্ট হেল্প ফলিং ইন লাভ’ গানটির কভারসহ বেশ কিছু গান গেয়ে শুনান। এ সময় মঞ্চে তার সঙ্গে অ্যাকোস্টিক গিটার বাঁজাতে দেখা যায় ম্যাডোনার ১৩ বছর বয়সী ছেলে ডেভিড বান্ডা।

অনুষ্ঠানে মা-ছেলে গান গাওয়ার পর। ম্যাডোনা ইনস্টাগ্রামে ওই অনুষ্ঠানের বেশ কিছু ছবি ও ভিডিও পোস্ট করেন। এর পর থেকে ৬০ বছর বয়সী এ সংগীতশিল্পীকে নিয়ে আলোচনার ঝড় উঠেছে ইনস্টাগ্রামে। এ আলোচনা ম্যাডোনার গান নিয়ে নয়। নতুন বছরে ম্যাডোনা তার নিতম্ব নিয়েই নেট দুনিয়ার ভক্তদের কাছে আলোচিত হয়েছেন।

অনুষ্ঠানটিতে ম্যাডোনার পরনে ছিল কালো রঙের স্কিনি জিন্স ও চামড়ার তৈরি বাইক জ্যাকেট। এ সময় তার নিতম্ব দেখে ভক্তদের অনেকই ধারণা করছেন, তিনি নিতম্ব ইমপ্ল্যান্ট করিয়েছেন। কারণ এ দিন অনেকের চোখেই মনে হয়েছে ম্যাডোনার নিতম্বের আকার পরিবর্তন হয়েছে। ফলে ম্যাডোনার ‘নকল’ নিতম্ব নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে অনেকেই নানা রকম ব্যঙ্গ-কৌতুক করাও শুরু করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে একজন লিখেছেন, ‘নতুন বছর উপলক্ষে ম্যাডোনার নকল নিতম্বের খবর ফাঁস হয়ে গেল।’

আরেকজন লিখেন, ‘তিনি তার প্যান্টের পেছনের পকেটে ওয়ালেট রেখেছেন।’

অন্য আরেকজন লিখেন, ‘ম্যাডনার নিতম্বে বালিশ যোগ করা হয়েছে।’

এ রকম নানা ধরনের হাস্যকর মন্তব্য ভেসে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে। তবে এ বিষয়ে এখনো কোনো মন্তব্য বা প্রতিক্রিয়া জানাতে দেখা যায়নি এ সংগীতশিল্পীকে।

১৯৫৮ সালের ১৬ আগস্ট যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যের বে শহরে জন্মগ্রহণ করেন ম্যাডোনা । সংগীতশিল্পী হিসেবে তার বিশ্বজোড়া খ্যাতি থাকলেও নৃত্যশিল্পী হিসেবেও বেশ পারদর্শী তিনি। মিশিগান বিশ্ববিদ্যালয় থেকে নাচের ওপর স্কলারশিপ পেয়েছিলেন। মিশিগানে শৈশব কাটানোর পর ১৯৭৮ সালে নিউ ইয়র্কে যান তিনি। সেখানে মডার্ন নাচের ওপর ক্যারিয়ার গড়েন তিনি।

১৯৮২ সালে জীবনের প্রথম গানের অ্যালবাম প্রকাশ করেন ম্যাডোনা। ধীরে ধীরে সারা বিশ্বে জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। নারী সংগীতশিল্পীদের মধ্যে তার অ্যালবাম সবচেয়ে বেশি বিক্রি হয়। এক সময় গিনিস ওয়ার্ল্ড রেকর্ডেও ওঠে তার নাম।

প্রিয় বিনোদন/কামরুল