থার্টি ফার্স্ট নাইটে কারিনা। ছবি: সংগৃহীত

কারিনার এই নীল গাউনের দাম কত জানেন

আশরাফ ইসলাম
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৩ জানুয়ারি ২০১৯, ১১:২৫
আপডেট: ০৩ জানুয়ারি ২০১৯, ১১:২৫

(প্রিয়.কম) নতুন বছরে নিজের পরিবারের সঙ্গে একান্তে সময় কাটাতে বিদেশে পাড়ি দিয়েছেন বলিউডের জনপ্রিয় নায়িকা কারিনা কাপুর খান। সুইজারল্যান্ডে স্বামী সাইফ আলি খান ও ছেলে তৈমুরকে নিয়ে বেশ আনন্দের সঙ্গেই সময় কাটাচ্ছেন তিনি।

৩১ ডিসেম্বর রাতে কারিনা সাইফের সঙ্গে বাইরে বের হন। সে সময় কারিনার পরনে ছিল নীল রঙের একটি গাউন। নীল রঙের ওই গাউন আর নুড মেকআপে কারিনাকে ওই রাতে অন্য সবার চেয়ে আকর্ষণীয় দেখাচ্ছিল। কিন্তু জানেন ২০১৮ সালের শেষ রাতে কারিনা যেই পোশাকটি পরেছিল তার দাম কত?

জি নিউজ ও টাইমস নাউয়ের প্রতিবেদনে বলা হয়েছে, কারিনার ওই পোশাকটির দাম নাকি ১০ হাজার ৪৭০ পাউন্ড। বাংলাদেশি মুদ্রায় যার মূল্য ১১ লাখ ১০ হাজার টাকার মতো।

পোশাকটির দাম শুনে অনেকেই অবাক হতে পারেন। কিন্তু থার্টি ফার্স্ট নাইট বলে কথা। পতৌদি খানদানের বেগমকে তো অন্য সবার থেকে আলাদা দেখাতেই হবে।

ইতোমধ্যে কারিনার ওই পোশাকের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে।

এর আগে কারিনা ও সাইফ ১৫ ডিসেম্বর ছোট নবাব তৈমুরকে নিয়ে মুম্বাই বিমানবন্দর থেকে দক্ষিণ আফ্রিকার উদ্দেশে উড়াল দেন। সেখানেই ছেলের দ্বিতীয় জন্মদিন উদযাপন করেন তারা। ২০ ডিসেম্বর সেখানকার একটি রিসোর্টে ছেলের জন্মদিন উপলক্ষে কেক কাটেন এ পতৌদি পরিবার।

কারিনা অভিনীত সর্বশেষ ছবিটি হচ্ছে রিয়া কাপুর পরিচালিত ‘ভীরে দী ওয়েডিং’। এতে আরও অভিনয় করেছেন সোনম কাপুর, স্বরা ভাস্করসহ অনেকে।  

প্রিয় বিনোদন/রুহুল

আরো পড়ুন