কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ছেলে তাশফিন আহমেদ রিহানের সঙ্গে তাসকিন আহমেদ। ছবি: সংগৃহীত

সুইমিংপুলে তাসকিন-পুত্রের জলকেলি

মুশাহিদ মিশু
Writer
প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০১৮, ১৭:২৬
আপডেট: ২২ ডিসেম্বর ২০১৮, ১৭:২৬

(প্রিয়.কম) একদিন আগেই শেষ হয়েছে বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) পঞ্চম রাউন্ডের খেলা। ম্যাচ শেষ করেই রাজশাহী থেকে ঢাকায় ফিরেছেন ওয়ালটন সেন্ট্রাল জোনের হয়ে খেলা তাসকিন আহমেদ। ফিরে সময় কাটাচ্ছেন স্ত্রী-ছেলে-বোনাকে নিয়ে।

২২ ডিসেম্বর, শনিবার স্ত্রী সৈয়দা রাবেয়া নাঈমা, ছেলে তাশফিন আহমেদ রিহান ও বোন রোজাকে নিয়ে তাসকিন ছুটে গেছেন রাজধানীর সোনারগাঁও হোটেলে। পরিবারের এই তিন সদস্যকে নিয়ে জাতীয় দলের ডানহাতি পেসার নেমেছেন হোটেলের সুইমিংপুলে।

পরিবার নিয়ে সোনারগাঁও হোটেলের সুইমিংপুলে সময় কাটানোর মুহূর্তটি ভক্তদের সঙ্গেও শেয়ার করেছেন তাসকিন। এদিন সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিজের ভেরিফাইড অ্যাকাউন্ট থেকে চারটি ছবি পোস্ট করেন জাতীয় দলের এই গতিতারকা।

ছবির ক্যাপশনে তাসকিন লিখেন, ‘পরিবারের সঙ্গে একটি চমৎকার দিন ছিল।’

যেখানে দেখা যায়, বাবা তাসকিনের কোলে সুইমিংপুলে জলকেলি করছে ছোট্ট রিহান। ছেলে কোলে বেশ হাস্যোজ্জ্বল দেখা যায় তাসকিনকেও। অপর একটি ছবিতে দেখা যায়, ছেলেকে কোলে নিয়ে আছেন তাসকিন-পত্নী রাবেয়া। পাশেই রয়েছে তাসকিনের ছোট বোন রোজা।

গেল বছরের অক্টোবরে দক্ষিণ আফ্রিকা সিরিজ শেষে দেশে ফিরে হঠাৎ করেই বিয়ের পিঁড়িতে বসেন তাসকিন। ৩১ অক্টোবর বিয়ে করেন দীর্ঘদিনের প্রেমিকা সৈয়দা রাবেয়া নাঈমাকে। বিয়ের ১১ মাসের মাথায় ২৯ সেপ্টেম্বর, শনিবার রাজধানীর স্কয়ার হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন তরুণ এই প্রতিভাবান ক্রিকেটারের স্ত্রী।