কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মুম্বাইয়ের দ্বিতীয় বিবাহোত্তর সংবর্ধনায় প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ছবি: সংগৃহীত

মুম্বাইয়ের বিবাহোত্তর সংবর্ধনায় তারা

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০১৮, ১৬:১১
আপডেট: ২০ ডিসেম্বর ২০১৮, ১৬:১১

(প্রিয়.কম) সদ্য বিবাহিত তারকা দম্পতি প্রিয়াঙ্কা চোপড়ানিক জোনাস। বিয়ে শেষে ভারতের দিল্লিতে অনুষ্ঠিত হয়েছিল তাদের প্রথম বিবাহোত্তর সংবর্ধনা। এরপর প্রিয়াঙ্কাকে রেখে যুক্তরাষ্ট্রে উড়াল দেন মার্কিন সংগীতশিল্পী নিক।

ডেইলি মেইলের প্রতিবেদনে জানানো হয়, ১৯ ডিসেম্বর মুম্বাইতে দ্বিতীয় বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া। বিলাসবহুল সংবর্ধনায় অংশ নিতে তড়িঘড়ি করে মার্কিন মুলুক থেকে মুম্বাই উড়ে এলেন নিক। এদিন সব্যসাচীর ডিজাইনের গাঢ় নীলের ওপর সোনালি নকশা করা একটি পোশাক পরেন প্রিয়াঙ্কা। গলায় ছিল হীরার বেশ ভারী নেকলেস আর হাতভর্তি চুড়ি। এদিকে গায়ক পরেন ধূসর স্যুট ও কালো বুট। দিল্লির সংবর্ধনার পর মুম্বাইয়ে সংবর্ধনায় আমন্ত্রিত আত্মীয়স্বজন, সাংবাদিক বন্ধুবান্ধব ও ঘনিষ্ঠদের সঙ্গে নিককে পরিচয় করিয়ে দিতে আয়োজন করা হয় দ্বিতীয় সংবর্ধনাটির।

মুম্বাইয়ের দ্বিতীয় বিবাহোত্তর সংবর্ধনায় প্রিয়াঙ্কা ও নিক। ছবি: সংগৃহীত

অনুষ্ঠানে সবুজ পাতা আর সাদা রঙের কাঁচা ফুল দিয়ে সাজানো মঞ্চে নিকের হাতে হাত রেখে প্রিয়াঙ্কা বলেন, ‘দুই সেকেন্ডের জন্য সবার দৃষ্টি আকর্ষণ করতে চাই। আপনারা সবাই এসেছেন এটাই আমাদের কাছে অনেক বড় বিষয়। এ সময়টুকু আমার জীবনের বিশেষ অধ্যায়। আর আমন্ত্রিত বিশেষ মানুষদের সঙ্গে আমার বরের পরিচয় করিয়ে দিতে চাই। ধন্যবাদ সবাইকে।’

মুম্বাইয়ের দ্বিতীয় বিবাহোত্তর সংবর্ধনায় প্রিয়াঙ্কা ও নিক। ছবি: সংগৃহীত

২০ ডিসেম্বর মুম্বাইতে আরেকটি তৃতীয় বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করতে যাচ্ছেন প্রিয়াঙ্কা। যেখানে আমন্ত্রণ জানানো হয়েছে বলিউড তারকাদের। জানা গেছে তৃতীয় সংবর্ধনায় বলিউডের খুব বেশি তারকাদের আমন্ত্রণ জানানো হয়নি। প্রিয়াঙ্কা তার প্রাক্তন প্রেমিকদেরও নাকি আমন্ত্রণ জানাননি। এই বাদপড়া তালিকাতে নাকি শাহরুখ খান, অক্ষয় কুমার ও শাহিদ কাপুরও আছেন।

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী