কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিরাট কোহলি ও আনুশকা শর্মা। ছবি: সংগৃহীত

বিবাহবার্ষিকীতে ভারতীয় পেসারদেরকে উপহার বিরুশকার!

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৮, ১৬:০৮
আপডেট: ১২ ডিসেম্বর ২০১৮, ১৬:০৮

(প্রিয়.কম) দীর্ঘ চার বছর প্রেম করার পর অনেকটা গোপনেই গত বছরের ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা।

১১ ডিসেম্বর, মঙ্গলবার তারকা এই জুটির বিয়ের বয়স ১২ মাস পূর্ণ হয়। অস্ট্রেলিয়া সফরের ঠাসা সূচি সামলেই প্রথম বিবাহবার্ষিকীটা নিজেদের মতো করে উদযাপন করেছেন বিরুশকা। এর মধ্যেই অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন এই তারকা জুটি।

অ্যাডিলেডে প্রথম টেস্টে ৩১ রানের জয় তুলে নিয়েছে বিরাট কোহলির দল। সিরিজের দ্বিতীয় টেস্ট অনুষ্ঠিত হবে পার্থে। দ্বিতীয় টেস্ট খেলতে বিমানে চড়ে পার্থে যায় ভারতীয় দল। ওই বিমানের বিজনেস ক্লাসে টিকেট করা ছিল কোহলি-আনুশকার। তবে ভারতের পেস ব্যাটালিয়ন যেন পর্যাপ্ত বিশ্রাম ও আরাম পায়, সেজন্য ওই সিটই ছেড়ে দেন বিরুশকা।

বিজনেস ক্লাসে বিরুশকার ওই আসনে পাঠানো হয় ইশান্ত শর্মা-মোহাম্মদ শামি-জসপ্রিত বুমরাহদের। দ্বিতীয় টেস্ট খেলতে নামার আগে যাতে পুরোপুরি আরাম পায়, সেই জন্য এমন সিদ্ধান্ত অধিনায়ক বিরাট কোহলির। পুরো বিষয়টি অবশ্য গোপনই ছিল। তবে মাইকেল ভনের এক টুইটে ব্যাপারটা সবার সামনে আসে।

মাইকেল ভনের ওই টুইট

সাবেক এই ইংলিশ অধিনায়ক বর্তমানে অস্ট্রেলিয়াতেই রয়েছেন। সেখানে ধারাভাষ্যকারের কাজ করছেন তিনি। মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে কোহলির এমন কাণ্ডের প্রশংসা করেন। একই সঙ্গে তিনি অস্ট্রেলিয়াকে পার্থ টেস্টের জন্য অগ্রিম সাবধানও করেছেন। 

টুইটারে ভন লিখেন, ‘দেখলাম বিরাট কোহলি ও তার স্ত্রী নিজেদের বিজনেস ক্লাসের সিট ছেড়ে দিয়েছেন, যাতে পেসাররা অ্যাডিলেড থেকে পার্থে যাওয়ার সময় স্বাচ্ছন্দ্য বোধ করে ও পর্যাপ্ত জায়গা থাকে। অস্ট্রেলিয়া সাবধান... ওদের পেসাররা কিন্তু কেবল রিল্যাক্সডই থাকছে না, অধিনায়ক মানবিকতার সঙ্গেই ওদের ট্রুপ সামলাচ্ছে।’

প্রিয় খেলা/শান্ত