কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ঈশা আম্বানির বিবাহ-পূর্ব গানের অনুষ্ঠানে বিয়ন্সে, ঈশা, হিলারি ক্লিনটন, নিতা আম্বানি, ঐশ্বরিয়া রাই, অভিষেক বচ্চন, গৌরি খান ও শাহরুখ খান। ছবি: সংগৃহীত

ধনকুবেরের মেয়ের বিয়ে মাতালেন বিয়ন্সে (ভিডিও)

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০১৮, ১৮:২৬
আপডেট: ১০ ডিসেম্বর ২০১৮, ১৮:২৬

(প্রিয়.কম) ভারতের রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের কর্ণধার মুকেশ আম্বানিনিতা আম্বানির মেয়ে ঈশা আম্বানি। ১২ ডিসেম্বর আনন্দ পিরামলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন ঈশা। বিয়ে উপলক্ষে ৮ ও ৯ নভেম্বর, শনিবার ও রবিবার দু’দিনব্যাপী ভারতের উদয়পুরে অনুষ্ঠিত হয়েছে ঈশার বিবাহ-পূর্ব গানের অনুষ্ঠান।

বিজনেস স্ট্যান্ডার্ডের প্রতিবেদনে জানানো হয়, ভারতের ধনকুবেরের মেয়ে ঈশার বিয়েতে গান গাওয়ার জন্য যুক্তরাষ্ট্র থেকে উড়ে আসেন জনপ্রিয় মার্কিন পপ সংগীতশিল্পী বিয়ন্সে।

শনিবার এক দফা অনুষ্ঠানের পর রবিবারও বাদ গেল না সে উৎসব। এ সংগীতানুষ্ঠানের প্রথম পর্ব আয়োজন ছিল শনিবার আর দ্বিতীয় পর্বের অনুষ্ঠান ছিল রবিবার। শনিবারের অনুষ্ঠানে বলিউড তারকা থেকে হলিউড তারকা—কে ছিলেন না সেখানে! এদিন গানের সঙ্গে একসঙ্গে নাচেন শাহরুখ খান, আমির খান, ঐশ্বরিয়া রাই, অভিষেক বচ্চনসহ গ্ল্যামার জগতের অনেক জনপ্রিয় তারকা।

এনডিটিভির প্রতিবেদনে জানানো হয়, রবিবারের গানের অনুষ্ঠানটি মাতিয়েছেন বিয়ন্সে। এ মার্কিন তারকার মঞ্চ কাঁপানোর কথা অনেকেরই জানা। রকিং নাচের তালে গান গেয়ে বিশ্বজুড়ে দাপিয়ে পারফর্ম করার খ্যাতিও রয়েছে তার।

জি নিউজের প্রতিবেদনে জানানো হয়, ঈশার বিবাহ-পূর্ব সংগীতানুষ্ঠানে গান করার জন্য প্রায় ৬০ জনের দল নিয়ে উদয়পুরে আসেন বিয়ন্সে। ১৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন এ পপ তারকা। হবু দম্পতি ঈশা ও আনন্দের এ সংগীত অনুষ্ঠানে আমন্ত্রিত প্রায় ১২০০ অতিথির নজর কেড়েছেন তিনি। এ সময় ঝলমলে সোনালি পোশাকে বরাবরের মতোই লাস্যময়ী লেগেছিল তাকে। পরনের লাল গাউন ও গয়নাও দৃষ্টি কেড়েছে ফ্যাশনপ্রেমীদের।

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী