কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মার্কিন তারকা জুটি জাস্টিন বিবার ও হেইলি ব্যাল্ডউইন। ছবি: সংগৃহীত

বিয়ে করার কথা স্বীকার করলেন হেইলি-বিবার

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৮, ১৪:৩৯
আপডেট: ১৭ নভেম্বর ২০১৮, ১৪:৩৯

(প্রিয়.কম) জুলাইতে অফিসিয়াল বাগদান সেরে ফেলেছিলেন জনপ্রিয় মার্কিন পপ তারকা জাস্টিন বিবার ও মডেল হেইলি ব্যাল্ডউইন। এরপর সেপ্টেম্বরে তারা গোপনে বিয়ে সেরে ফেলেছেন বলেও গুঞ্জন উঠেছে। সেপ্টেম্বর মাসে নিউ ইয়র্কের একটি ম্যারেজ রেজিস্ট্রার অফিস থেকে তাদের দুজনকে একসঙ্গে বের হতে দেখা যায়। এরপর থেকে তাদের বিয়ে গুঞ্জন আরও জোরালোভাবে ছড়িয়ে পড়ে লোক মুখে। অবশেষে সব গুঞ্জনকে স্বীকার করলেন বিবার ও হেইলি জুটি।

ই নিউজের প্রতিবেদনে জানানো হয়, ১৬ নভেম্বর, শুক্রবার হেইলি তার ইনস্টাগ্রামে নাম পরিবর্তন করেন। ইনস্টাগ্রামে হেইলি ব্যাল্ডউইন তার নামের ‘ব্যাল্ডউইন’ অংশটুকু ফেলে জাস্টিন বিবারের নামের শেষের অংশ ‘বিবার’ যোগ করেন। বর্তমানে হেইলির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের নাম হেইলিবিবার।

একই দিন হেইলির সঙ্গে তোলা একটি রোমান্টিক ছবি ইনস্টাগ্রামে পোস্ট দেন বিবার। ওই ছবির ক্যাপশনে হেইলিকে উদ্দেশ্য করে বিবার লিখেন, ‘আমার স্ত্রী দারুণ’।

দুজনেই যখন নিজেদের বিয়ের কথা স্বীকার করে নিলেন তাহলে আর ঠেকায় কে। দুই তারকার বিয়ের শুভেচ্ছা জানিয়ে তাদের ইনস্টাগ্রামে হুমড়ি খেয়ে পড়েছেন ভক্তরা। তারা যে বহু আগেই গোপনে বিয়ের কাজ সেরে ফেলেছেন তা এবার প্রমাণ হয়ে গেছে।

১৬ নভেম্বর, শুক্রবার নিজেদের ছবিটি ইনস্টাগ্রেমে পোস্ট করেন বিবার। ছবি: সংগৃহীত

সর্বশেষ খবর হল, দুজনের বিয়ে উপলক্ষে যুক্তরাষ্ট্রের বাইরে গিয়ে দুইটি বিয়ের অনুষ্ঠান উদযাপন করা হবে। তাদের এ বিয়েটি হবে একান্ত ঘরোয়া বিয়ে। এতে উপস্থিত থাকবেন কিছু সংখ্যক আত্মীয় ও হাতে গোনা পরিবারের সদস্যবৃন্দ। খুব বেশি জাঁকজমকভাবে বিয়ের অনুষ্ঠান করতে নারাজ এ তরকা জুটি।

প্রিয় বিনোদন/গোরা