কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দেশে সম্প্রতি উন্মোচন করা হয় এই দুই হ্যান্ডসেট। ছবি: সংগৃহীত

দেশের বাজারে নোকিয়া ৫.১ প্লাস ও ৩.১ প্লাস

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৮, ১৭:১৫
আপডেট: ১৫ নভেম্বর ২০১৮, ১৭:১৫

(প্রিয়.কম) দেশের মোবাইল বাজারে যুক্ত হয়েছে নোকিয়ার দুইটি হ্যান্ডসেট। নতুন মডেলগুলো হলো— নোকিয়া ৫.১ প্লাস ও নোকিয়া ৩.১ প্লাস।

নোকিয়া ৫.১ প্লাসে রয়েছে ৫.৮ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও পি৬০ চিপসেট, ৩ গিগাবাইট র‌্যাম, ৩২ গিগাবাইট স্টোরেজ এবং ৩ হাজার ৬০০ এমএএইচ ব্যাটারি। হ্যান্ডসেটটির পেছনে রয়েছে ১৩ ও ৫ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা। সেলফি ক্যামেরা ৮ মেগাপিক্সেলের। ফোনটির মূল্য ২১ হাজার ৯৯০ টাকা।

নোকিয়া ৩.১ প্লাসে রয়েছে ৬ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও পি২২ চিপসেট। দুটি ভার্সনে ফোনটি পাওয়া যাবে। একটিতে আছে ২ গিগাবাইট র‌্যাম এবং ৩২ গিগাবাইট স্টোরেজ। অন্যটি পাওয়া যাবে ৩ গিগাবাইট র‌্যাম এবং ৬৪ গিগাবাইট স্টোরেজ। ফোনটির পেছনে রয়েছে ১৩ ও ৫ মেগাপিক্সেলের ক্যামেরা। সেলফি ক্যামেরা ৮ মেগাপিক্সেলের। ফোনটির ব্যাটারি ৩ হাজার ৫০০ এমএএইচ।

এ বিষয়ে এইচএমডি গ্লোবাল প্যান এশিয়ার জেনারেল ম্যানেজার সন্দীপ গুপ্ত বলেন, ‘নোকিয়া ৫.১ প্লাস দিয়ে আমরা গেমিং এবং এন্টারটেইনমেন্টের অভিজ্ঞতা আরও বৃহত্তর গ্রাহকদের কাছাকাছি আনতে চেয়েছিলাম। আমাদের লক্ষ্য ছিল পারফরম্যান্স, এআই ইমেজিং এবং একটি সুবিধাজনক সমকালীন ডিভাইস ডিজাইন, যাতে আরও বেশি মানুষ মোবাইল গেম খেলতে পারে, তাদের প্রিয় সিরিজটি উপভোগ করতে পারে এবং দুর্দান্ত ছবি তুলতে পারে। নোকিয়া ৫.১ প্লাস মোবাইল হ্যান্ডসেটটি আমাদের কারিগরি-বুদ্ধিমান ভক্তদের জন্য, যারা সেরা মূল্য-কর্মদক্ষতা সমন্বয় খোঁজে।

নোকিয়া ৩.১-এর ফিচার ও এক্সেসিবিলিটি (অভিগম্যতা) বাংলাদেশে জনপ্রিয়। আমাদের ভক্তরা প্রচুর সংখ্যক ইতিবাচক প্রতিক্রিয়া পাঠিয়েছে। সুবিধাজনক বৈশিষ্ট্যগুলোর কারণে বাংলাদেশে আমরা নোকিয়া ৩.১-কে গ্রাহকদের প্রিয় হতে দেখেছি। তাই আমরা নোকিয়া ৩.১-এর অভিজ্ঞতার ওপর ভিত্তি করে আরও বড় স্ক্রিন এবং বড় ব্যাটারির মাধ্যমে এবং সবকিছুই একই রকম সুবিধাজনক প্যাকেজে আনার সিদ্ধান্ত নিয়েছি।’

প্রিয় প্রযুক্তি/আজাদ চৌধুরী