কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আবারও ফ্রান্স থেকে বার্সেলোনায় ছুটে এসেছেন নেইমার। ছবি: সংগৃহীত

হঠাৎ বার্সেলোনায় নেইমার

মুশাহিদ মিশু
Writer
প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৮, ২১:১০
আপডেট: ২২ অক্টোবর ২০১৮, ২১:১০

(প্রিয়.কম) ঠিকানা বদলে গেছে। কিন্তু বদলায়নি সম্পর্ক আর ভালোবাসা। তাই তো সুযোগ পেলেই সাবেক ক্লাব বার্সেলোনায় ছুটে যান নেইমার। সেই ধারাবাহিকতায় আবারও ফ্রান্স থেকে বার্সেলোনায় ছুটে এসেছেন প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) এই ব্রাজিলিয়ান সুপারস্টার। তবে ক্লাব পরিবর্তন সম্পর্কিত কোনো ব্যাপারে নয়। ব্রাজিলিয়ান বন্ধু আর্তোরুর সঙ্গে দেখা করতে বার্সেলোনায় পা রেখেছেন নেইমার।

১৭ অক্টোবর, বুধবার আর্জেন্টিনার বিপক্ষে প্রীতে ম্যাচে ১-০ ব্যবধানে জয় পেয়েছে ব্রাজিল। জাতীয় দলের হয়ে আন্তর্জাতিক ম্যাচের পর নেইমারকে কয়েক দিনের জন্য অবসরের সুযোগ দিয়েছেন পিএসজি কোচ থমাস টাকেল। সেই ছুটিতে নেইমার ছুটে এসেছেন বার্সেলোনায়। দেখা করেছেন ব্রাজিলিয়ান বন্ধু আর্তোরুর সঙ্গে।

গেল বছর গ্রীষ্মকালীন দলবদলের সময় রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেন নেইমার। ফ্রান্সে যাওয়ার কিছুদিনের মধ্যে কাতালান রাজধানীতে ছুটে এসেছিলেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। সেবার বার্সেলোনার দুই পুরনো সতীর্থ লিওনেল মেসি ও লুইস সুয়ারেজদের সঙ্গে দেখা করতে বার্সেলোনায় আসেন নেইমার।

পিএসজির হয়ে এই মুহূর্তে দুর্দান্ত ফর্মে রয়েছেন নেইমার। চলতি মৌসুমে পিএসজির হয়ে গোলের দেখাও পেয়েছেন ১১টি। এর মধ্যে হঠাৎ করে আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছে নেইমারের বার্সেলোনায় ফেরার গুঞ্জন।

এই খবরটিকে স্রেফ গুঞ্জন বলে ইতোমধ্যে উড়িয়ে দিয়েছেন ব্রাজিলিয়ান এই তারকা। তবে স্প্যানিশ ও ফরাসি গণমাধ্যমের দাবি, আগামী মৌসুমে ন্যু ক্যাম্পে দেখা যেতে পারে নেইমারকে।

প্রিয় খেলা/আজাদ চৌধুরী