কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অনুষ্ঠোনে রবি ও জিপ্লেক্সের কর্মকর্তারা। ছবি: রবি

উন্নত কন্টাক্ট সেন্টার গড়তে জিপ্লেক্সের সঙ্গে চুক্তি করল রবি

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৮ অক্টোবর ২০১৮, ১৩:৫৭
আপডেট: ১৮ অক্টোবর ২০১৮, ১৩:৫৭

(প্রিয়.কম)  দেশের অন্যতম বৃহৎ মোবাইল ফোন অপারেটর রবি তাদের কন্টাক্ট সেন্টার আরও উন্নত করতে জিপ্লেক্স’র সহায়তা নিচ্ছে। সম্প্রতি জিপ্লেক্সের সঙ্গে রবির এ সম্পর্কিত একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

চুক্তি অনুযায়ী রবিকে আগামী পাঁচ বছরের জন্য জিপ্লেক্স কন্টাক্ট সেন্টার সল্যুশনভিত্তিক ম্যানেজমেন্ট সার্ভিস প্রদান করবে বাংলাদেশি প্রযুক্তি কোম্পানি জেনুইটি সিস্টেম লিমিটেড।

নতুন এ সফটওয়্যারের সাহায্যে গ্রাহকদের প্রশ্নের উত্তর আরও দক্ষতার সঙ্গে দেওয়া যাবে। এ ছাড়া অত্যাধুনিক ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে গ্রাহকদের বিশেষায়িত সেবা প্রদানের ওপরও গুরুত্ব দেয় এই সল্যুশন।

২০০৮ সাল থেকেই জিপ্লেক্স বাংলাদেশে কাজ চালিয়ে আসছে। বাংলাদেশের বেশ কয়েকটি ব্যাংক, আর্থিক প্রতিষ্ঠান ও বড় বড় কোম্পানি জিপ্লেক্স কন্টাক্ট সেন্টারভিত্তিক সল্যুশন গ্রহণ করছে। জেনুইটি সিস্টেমের মাধ্যমে দ্রুত সহায়ক সেবা প্রদান করায় দেশের করপোরেট খাতে জিপ্লেক্সের জনপ্রিয়তা দিন দিন বাড়ছে।

রবির সঙ্গে অংশীদারিত্ব উদযাপন উপলক্ষে সম্প্রতি জিপ্লেক্স রাজধানীর ফোর পয়েন্ট শেরাটন হোটেলে একটি অনুষ্ঠানের আয়োজন করে। রবির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ, জেনুইটি সিস্টেমের মূল কোম্পানি জেনুসিস ইন-করপোরেশনের প্রেসিডেন্ট ড. হাবিব রহমানসহ রবি ও জেনুইটির উচ্চপদস্থ কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রিয় সংবাদ/মিজান/রুহুল