কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অভিনেত্রী মাহিয়া মাহি। ছবি: প্রিয়.কম

মাহিকে নিয়ে বই লিখেছেন একঝাঁক ভক্ত

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১২ অক্টোবর ২০১৮, ১৭:৩৪
আপডেট: ১২ অক্টোবর ২০১৮, ১৭:৩৪

(প্রিয়.কম) ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া শারমিন আকতার নিপা। ভক্তদের কাছে মাহিয়া মাহি নামেই বেশি পরিচিত তিনি। ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ ছবির মধ্য দিয়ে রূপালি পর্দায় অভিষেক হয় তার।

এরপর একে একে বেশ কিছু ছবিতে তিনি অভিনয় করে জয় করে নেন অসংখ্য ভক্তের হৃদয়। খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেন তিনি। এখন পর্যন্ত এ অভিনেত্রীর ভক্তের সংখ্যা নেহাত কম নয়। প্রিয় এ অভিনেত্রীকে ঘিরে নানা রকমের ভালোবাসার প্রকাশ করতেও দেখা যায় তাদের।

এবার মাহিয়া মাহির প্রতি ভালোবাসা প্রকাশ করতে গিয়ে তার ২৯ জন ভক্ত মিলে লিখে ফেলেছেন একটি বই। বইটির নাম রাখা হয়েছে ‘মাহি দ্য প্রিন্সেস’। ২০১৬ সাল থেকে এ বইটি লেখা শুরু করেছেন তারা। ১০ অক্টোবর প্রকাশ পেয়েছে দুই বছর যাবৎ লেখা এই বইটি। প্রিয় নায়িকাকে নিয়ে লেখা বইটি এরই মধ্যে পৌঁছে গেছে মাহির হাতে।

ভক্তদের ভালোবাসায় মাখা উপহারটি পেয়ে খুশিতে আটখানা অভিনাত্রী নিজেও। ভালোবাসার চিহ্ন যুক্ত র‍্যাপিং পেপারে মোড়ানো বইটির দুইটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন তিনি। সেই সঙ্গে ভক্তদের প্রতিও অভিনেত্রী তার ভালোবাসা ব্যক্ত করে ছবি দুটির ক্যাপশনে লিখেছেন, ‘লাভ ইউ বাচ্চাগুলা’। এই লেখার সঙ্গে চারটি লাভ চিহ্নও যুক্ত করেছেন তিনি।

‘মাহি দ্য প্রিন্সেস’ বইটির সম্পর্কে মাহি বলেন, ‘ভক্তদের কাছ থেকে পাওয়া প্রতিটি ভালোবাসাই আমার কাছে অনেক বড় বিষয়। সেখানে একটি বই পাওয়া তো বিরাট প্রাপ্তি। বইটি হাতে পেয়ে পুরোটা পড়েছি। এর প্রতিটি পাতায় আমার ভিন্ন ভিন্ন উক্তি দেখে সত্যি অবাক হয়েছি। এতে আমি গর্বিতও বটে। আমার ছোট ছোট ভক্তরা যারা আমাকে নিয়ে গান, কবিতা লিখেছে, সবার জন্য ভালোবাসা। আমি চাই তারা যেন এভাবে সবসময় আমাকে ভালোবাসেন।’

র‍্যাপিং পেপারে মোড়ানো বইটির ছবি ও র‍্যাপিং পেপার খোলার পর তোলা বইয়ের ছবি দুটি পোস্ট করেছেন মাহি। ছবি: প্রিয়.কম

প্রাথমিকভাবে ‘মাহি দ্য প্রিন্সেস’ বইটির ১০০ কপি ছাপানো হয়েছে। এতে রয়েছে এ অভিনেত্রীর ক্যারিয়ারের শুরু থেকে শেষ পর্যন্ত তার বিভিন্ন সাক্ষাতকারের বিশেষ কিছু উক্তি। সেই সঙ্গে তাকে নিয়ে লেখা ভক্তদের ৪০টি কবিতা। মাহিয়া মাহি প্রিন্সেস অব ঢালিউড (এমএমপিড) ফেসবুক পেজের অ্যাডমিন ও ভক্তদের সহযোগিতায় প্রকাশ করা হয়েছ এ বইটি।

অক্টোবরে মুক্তি পেতে যাচ্ছে মাহি অভিনীত দুইটি ছবি। ‘একটি পবিত্র ভালোবাসা’ ছবিটি মুক্তি পাবে ৫ অক্টোবর, ‘অন্ধকার জগৎ’ নামের অপর আরেকটি ছবি মুক্তি পাবে ১৯ অক্টোবর।

প্রিয় বিনোদন/রুহুল