কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

প্রতীকী ছবি

অনলাইনে সরাসরি এশিয়া কাপ দেখবেন যেভাবে

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৪৬
আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৪৬

(প্রিয়.কম) এশিয়া কাপের সবগুলো ম্যাচের লাইভ স্ট্রিমিং সেবা প্রদান করছে দেশের কয়েকটি টেলিভিশন চ্যানেল। টেলিভিশন ছাড়াও অনলাইনেও দেখা যাচ্ছে এশিয়া কাপের লাইভ স্ট্রিমিং। এতে ক্রিকেটপ্রেমীরা যেকোনো স্থান থেকে মোবাইল বা ল্যাপটপের মাধ্যমে এশিয়া কাপ দেখতে পাবেন সরাসরি।

র‍্যাবিটহোল বিডি

র‍্যাবিটহোল বিডির ওয়েবসাইটে প্রবেশ করে সরাসরি দেখা যাবে এশিয়া কাপের ম্যাচগুলো। র‍্যাবিটহোলকে কারিগরি সহায়তা দিয়েছে দেশীয় সফটওয়্যার প্রতিষ্ঠান টিকন সিস্টেম লিমিটেড

র‍্যাবিটহোল বিডির ওয়েবসাইটে প্রবেশ করে বা অ্যাপ ডাউনলোড করে বিনামূল্যে দেখা যাবে সরাসরি এশিয়া কাপ। র‍্যাবিটহোল বিডির ওয়েবসাইটে প্রবেশ করতে এই লিঙ্কে ক্লিক করুন এবং অ্যাপ ডাউনলোড করতে এই লিঙ্কে ক্লিক করুন।

রবি মাই স্পোর্টস

দেশের অন্যতম স্পোর্টস এন্টারটেইনমেন্ট কন্টেন্ট প্ল্যাটফর্ম মাই স্পোর্টস। রবির এই অ্যাপটির মাধ্যমে দেখা যাবে এশিয়া কাপের সবগুলো ম্যাচ।

এর জন্য রবি গ্রাহকরা গুগল প্লে-স্টোর থেকে এই অ্যাপটি ডাউনলোড করে নির্দিষ্ট পদক্ষেপ শেষে সরাসরি এশিয়া কাপ দেখতে পারবেন। এর জন্য ব্যবহারকারীদের ভ্যাট, সারচার্জ ও সম্পূরক শুল্কসহ দৈনিক ২ টাকা ৪৪ পয়সা অথবা পাঁচ দিন মেয়াদে ৬ টাকা ৯ পয়সা গুনতে হবে।

রবির মাই স্পোর্টস অ্যাপটি ডাউনলোড করা যাবে এই লিঙ্কে প্রবেশ করে।

প্রিয় প্রযুক্তি/শান্ত