কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শাওমির কম্বো প্যাক। ছবি: সংগৃহীত

নতুন আইফোনকে উপহাস করে শাওমির কম্বো প্যাক উন্মুক্ত

ফারজানা মাহাবুবা
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৮, ১৮:০৭
আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৮, ১৮:০৭

(প্রিয়.কম) চীনের অ্যাপল নামে পরিচিত দেশটির স্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড শাওমি। আর এবার অ্যাপলকে উপহাস করল চীনের এই প্রতিষ্ঠানটি।

অ্যাপলের যেকোনো পণ্যের দাম আর দশটা পণ্যের চেয়ে বেশি হয়। অতি সম্প্রতি আকাশ ছোঁয়া দামে উন্মুক্ত হয়েছে অ্যাপলের নতুন আইফোন টেনএস, আইফোন টেনএস ম্যাক্স ও আইফোন টেনআর। আর এমন আকাশ ছোঁয়া দামকে লক্ষ্য করে নিজেদের পণ্য বিক্রি শুরু করেছে শাওমি।

যে দামে একটি আইফোন কেনা যায় একই টাকা খরচ করে একটি ফ্ল্যাগশিপ স্মার্টফোনসহ একটি ল্যাপটপ ও বিভিন্ন পণ্য কম্বো বিক্রি শুরু করলো শাওমি।

শাওমির ওয়েবসাইটে এই তিনটি নতুন কম্বো প্যাক উন্মুক্ত করা হয়েছে। আর সবকটি কমবোতেই একটি স্মার্টফোন, একটি ল্যাপটপ, একটি ফিটনেস ব্যান্ড আর একটি অডিও প্রোডাক্ট রয়েছে। ফলে উপহাস করেই নতুন এই কম্বো প্যাক তা বলে দেওয়ার অপেক্ষা রাখে না।

প্রথম কম্বো প্যাক টেনআর বান্ডেলে পাওয়া যাবে একটি এমআই৮ এসই স্মার্টফোন। সাথে থাকবে একটি ১২ দশমিক ৫ ইঞ্চি এমআই নোটবুক এয়ার, এমআই ব্যান্ড ৩ ও একটি ব্লুটুথ হেডসেট। এই কম্বোর দাম ৬ হাজার ৪৯৯ ইউয়ান। যা চীনে একটি নতুন আইফোন টেনআর এর বেস ভেরিয়েন্টের দামের সমান। 

এ ছাড়াও  শাওমি টেনএস বান্ডেলের এর দাম ৮ হাজার ৬৯৯ ইউয়ান। যা চীনে একটি নতুন আইফোন টেনএস ৬৪ জিবি ভেরিয়েন্টের দামের সমান। এই কম্বো প্যাঁকে পাওয়া যাবে একটি এমআই মিক্স ২এস স্মার্টফোন, একটি ১৩ দশমিক ৩ ইঞ্চি এমআই নোটবুক এয়ার, এমআই ব্যান্ড ৩ আর একটি ব্লুটুথ হেডসেট।

সবশেষ টেনএস ম্যাক্স বান্দেলে এ পাওয়া যাবে একটি এমআই ৮ স্মার্টফোন, একটি এমআই নোটবুক প্রো ল্যাপটপ, এমআই ব্যান্ড ৩ আর একটি  ব্লুটুথ নেকব্যান্ড। এই কম্বো প্যাকের দাম ৯ হাজার ৫৯৯ ইউয়ান। যা চীনে একটি নতুন আইফোন টেনএস ম্যাক্স ৬৪ জিবি ফোনের বেস ভেরিয়েন্টের দামের সমান।

সূত্র: গ্যাজেট ৩৬০

প্রিয় প্রযুক্তি/কামরুল