কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সমকাল কার্যালয়ে সহকর্মীরা প্রিয় সম্পাদক গোলাম সারওয়ারের মরদেহে শেষ শ্রদ্ধা নিবেদন করছেন। ছবি: সংগৃহীত

সমকাল কার্যালয়ে গোলাম সারওয়ারের জানাজা অনুষ্ঠিত

ইতি আফরোজ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৬ আগস্ট ২০১৮, ১১:২৯
আপডেট: ১৬ আগস্ট ২০১৮, ১১:২৯

(প্রিয়.কম) দেশবরেণ্য সাংবাদিক ও দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারওয়ারের জানাজা অনুষ্ঠিত হয়েছে। ১৬ আগস্ট, বৃহস্পতিবার সকাল ৯টা ২০ মিনিটে সমকাল কার্যালয়ের পাশে অবস্থিত বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়।

এর আগে গোলাম সারওয়ারের মরদেহ তার প্রিয় কর্মস্থল তেজগাঁওয়ের দৈনিক সমকালের কার্যালয়ে নেওয়া হলে সেখানে তাকে শেষ শ্রদ্ধা জানান সমকাল পরিবারের সদস্যরা।

এদিন বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত কেন্দ্রীয় শহিদ মিনারে গোলাম সারওয়ারের মরদেহ রাখা হবে শ্রদ্ধা জানানোর জন্যে। সেখানে সম্মিলিত সাংস্কৃতিক জোটের ব্যবস্থাপনায় সর্বস্তরের মানুষ সাংবাদিক সমাজের শিক্ষকখ্যাত কিংবদন্তিতুল্য গোলাম সারওয়ারের প্রতি শেষ শ্রদ্ধা জানাবেন।

বৃহস্পতিবার আসরের নামাজের পর মিরপুরের বুদ্ধিজীবী কবরস্থানে গোলাম সারওয়ারকে দাফন করা হবে।

গোলাম সারওয়ার। ছবি: সংগৃহীত

১৩ আগস্ট, সোমবার বাংলাদেশ সময় রাত ৯টা ২৫ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেন ৭৫ বছর বয়সী সমকাল সম্পাদক।

১৪ আগস্ট, মঙ্গলবার রাত ১০টা ৫০ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে সিঙ্গাপুর থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছে প্রবীণ সাংবাদিক গোলাম সারওয়ারের লাশ। পরিবারের সদস্য ও সমকালের সহকর্মীরা বিমানবন্দরে প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা শেষে তার লাশ গ্রহণ করেন।

প্রিয় সংবাদ/আজাদ চৌধুরী