কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নিধি আগারওয়াল ও লোকেশ রাহুল। ছবি: সংগৃহীত

বয়ফ্রেন্ড থেকে ভাই, ইংল্যান্ডে ব্যর্থ ভারতীয় ক্রিকেটার

মুশাহিদ মিশু
Writer
প্রকাশিত: ১৪ আগস্ট ২০১৮, ২১:৫২
আপডেট: ১৪ আগস্ট ২০১৮, ২১:৫২

(প্রিয়.কম) কিছুদিন আগেই নিধি আগারওয়ালের সঙ্গে প্রেমের গুঞ্জনকে স্রেফ ‘গুঞ্জন’ বলে উড়িয়ে দিয়েছেন লোকেশ রাহুল। ভারতের তরুণ এই উইকেটরক্ষক ব্যাটসম্যান জানিয়েছেন, বলিউড অভিনেত্রীর সঙ্গে তার বন্ধুত্বের সম্পর্ক। তারা বন্ধুর চেয়ে বেশি কিছু নয়। কিন্তু নিধি আগারওয়াল তাকে সম্বোধন করেছেন ‘ভাই’ বলে। আর তাতেই নাকি বেহাল দশা ভারতের ডানহাতি এ ওপেনারের!

প্রথম ওয়ানডের পর ইংল্যান্ডের বিপক্ষে যেন আর খুঁজেই পাওয়া যায়নি লোকেশ রাহুলকে। ভারতের হয়ে প্রত্যেক ম্যাচে মাঠে নামলেও পারফরম্যান্সের দিক থেকে বরাবরই থেকেছেন তলানিতে। টেস্ট সিরিজেও বজায় রেখেছেন ব্যর্থতার সেই ধারাবাহিকতা। পাঁচ ম্যাচ সিরিজের প্রথম দুই টেস্ট মিলিয়ে করেছেন ৩৫ রান। এর মধ্যে এজবাস্টনে দুই ইনিংস মিলিয়ে ১৭ ও লর্ডসের দুই ইনিংস মিলিয়ে করেছেন ১৮ রান।

এরপরই রাহুলের এমন ব্যর্থতার কারণ খুঁজতে বেরিয়ে পড়েন ভারতের ভক্ত-সমর্থকরা। ধারাবাহিক ব্যর্থতার কারণ খুঁজে পেতে খুব বেশি বেগ পেতে হয়নি তাদের। ‘গোয়েন্দা’ ভক্তদের তদন্তে বেরিয়ে এলো, রাহুলের এমন ব্যর্থতার কারণ নিধি আগারওয়াল!

ইনস্টাগ্রামে নিধি আগারওয়ালের সেই পোস্ট। ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী নাকি হঠাৎ করে রাহুলকে ‘বয়ফ্রেন্ড’ থেকে ‘ভাই’ বানিয়ে দিয়েছেন। এরপর থেকেই নাকি তার মন ভীষণ খারাপ। যার প্রভাব পড়েছে মাঠে তার পারফরম্যান্সের ওপর। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে রাহুলের জাতীয় দলের জার্সিতে একটি ছবি পোস্ট করে নিধি লেখেন, ‘বেস্ট অব লাক ব্রো।’

ইনস্টাগ্রামে নিধির ‘ইয়োর স্টোরি’তে এমন পোস্ট দেখার পর থেকেই নাকি হতাশায় ভুগছেন ভারতের হয়ে এখন পর্যন্ত ২৬ টেস্ট, ১২ ওয়ানডে ও ১৯ টি-টোয়েন্টি খেলা রাহুল। এ জন্য মন দিতে পারছেন না মাঠের পারফরম্যান্সে। যার ফল দৃশ্যমান তার সাম্প্রতিক ব্যাটিংয়ে! পাঁচ ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে অপরাজিত সেঞ্চুরির পর বাকি চার ম্যাচ মিলিয়ে করেছেন ৩৪ রান।

রেস্টুরেন্ট থেকে বেরিয়ে আসার সময় এভাবেই ক্যামেরায় ধরা পড়েন নিধি ও রাহুল। ছবি: সংগৃহীত

এর আগে ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গিয়েছিল, নিধিকে নিয়ে প্রায়ই অভিসারে বের হন রাহুল। একাধিকবার একসঙ্গে ফটোগ্রাফারদের ক্যামেরায় ধরা পড়েন তারা। এ সময় তারা একই গাড়িতে চড়ে দ্রুত স্থান ত্যাগ করেন। তখন রাহুল ও নিধি ডিনার ডেটে বেরিয়েছিলেন বলে গণমাধ্যমে খবর রটে।

এ সময় নিধিকে বন্ধু বলে উল্লেখ করে রাহুল বলেন, ‘একজন ছেলে ও একজন মেয়ে কি ভালো বন্ধু হতে পারে না? আমি তাকে অনেক দিন ধরে চিনি। এ ছাড়া আমাদের দুজনের জন্ম একই শহরে। একজন অভিনেত্রী হিসেবে সে যেভাবে উন্নতি করেছে, এটা দেখা খুবই আনন্দের। আমাদের দুজনের পেশা ভিন্ন। আমি পেশায় একজন ক্রিকেটার আর সে একজন অভিনেত্রী হওয়া সত্ত্বেও আমরা একজন আরেকজনকে চিনি।’

এর কিছুদিন পর জানা গিয়েছিল, রাহুল নাকি ‘বাঘি’ ছবির বিখ্যাত নায়িকা দিশা পাটানির প্রেমে মজেছেন! এক সাক্ষাৎকারে এমন কথা জানিয়েছিলেন লোকেশ রাহুল নিজেই। জানিয়েছিলেন, দিশা পাটানির রূপে তিনি মুগ্ধ হয়েছেন। এ ছাড়া বলিউড সুন্দরীকে ‘সিক্রেট ক্রাশ’ বলেও উল্লেখ করেছিলেন তিনি।

প্রিয় খেলা/আজাদ চৌধুরী