কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আজ ১৪ আগস্ট, মঙ্গলবার ২০১৮, ৩০ শ্রাবণ ১৪২৫, ০২ জিলহজ ১৪৩৯

প্রিয় অবসর: ১৪ আগস্ট ২০১৮

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৪ আগস্ট ২০১৮, ০৮:৫২
আপডেট: ১৪ আগস্ট ২০১৮, ০৮:৫২

(প্রিয়.কম)আমাদের নানা রকম কাজে ব্যস্ত থাকতে হয় সারাদিন। এরই মধ্যে যদি হঠাৎ কিছুটা অবসর মেলে, তখন হাজারটা প্রশ্ন মাথায় ঘোরে। কোথায় যাব, কোথায় গেলে প্রিয় অবসরটা আনন্দে কাটানো যাবে, কোন সিনেমা কোথায় দেখা যায়, তার সময়সূচি কী?

আর যদি কোথাও না যাই তাহলে ঘরে বসে অবসর কাটাব কীভাবে? এসব প্রশ্নের উত্তর সহজেই খুঁজে পেতে চোখ রাখুন প্রিয় অবসর বিভাগে। প্রতিদিন এই বিভাগে চোখ বুলিয়ে আপনি জেনে নিতে পারেন ঢাকার সিনেমা ও বিনোদনের যেকোনো অনুষ্ঠানের সময়সূচি।

প্রেক্ষাগৃহে চলচ্চিত্র, সিনেপ্লেক্স, বসুন্ধরা সিটি, ঢাকা

পোড়ামন ২, প্রদর্শনী : ১১-১০, ৫-০০, ভাইজান, প্রদর্শনী : ২-১০, ৮-০০, ক্রিস্টফার রবিন, প্রদর্শনী : ১-০০, ৫-২০, দ্য ডার্কেস্ট মাইন্ডস, প্রদর্শনী : ১০-৫০, ১-১০, ৩-২৫, ৮-১০, মিশন : ইম্পসিবল-ফল আউট [থ্রিডি], প্রদর্শনী : ১১-০০, ১-৩০, ৪-৪০ ৭-৫০, দি ইকুলাইজার ২, প্রদর্শনী : ১০-৪০, ৫-৪০, অ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াসপ [থ্রিডি], প্রদর্শনী : ১০-৫০, ১-৫৫, ৪-২০ ৬-৪৫, ৯-১০, জুরাসিক ওয়ার্ল্ড : ফলেন কিংডম [থ্রিডি], প্রদর্শনী : ১০-৩০, ১-০৫, ৩-৪৫, ৬-২৫, ৯-০০, স্কাইস্ক্র্যাপার [থ্রিডি], প্রদর্শনী : ৩-১০, ৭-৩০।

ব্লকবাস্টার সিনেমাজ,যমুনা ফিউচার পার্ক, ঢাকা

পোড়ামন ২, প্রদর্শনী : ১২-০০, ৩-০০, ৭-০০, ফিদা, প্রদর্শনী : ১২-০০, ৩-০০, ৭-০০, ক্রিস্টোফার রবিন, প্রদর্শনী : ১১-৩০ ২-৩০, ৫-০০, ৭-৩০, মিশন : ইমপসিবল—ফল আউট [থ্রিডি], প্রদর্শনী : ১১-৩০, ১-০০, ৩-০০, ৪-০০, ৫-৩০, ৬-০০, ৭-০০ ৮-৩০, অ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াসপ [থ্রিডি], প্রদর্শনী : ১২-০০
,জুরাসিক ওয়ার্ল্ড : ফলেন কিংডম [থ্রিডি], প্রদর্শনী : ১১-৩০ ২-৩৫, ৮-০০, ইনক্রেডিবলস ২ [থ্রিডি], প্রদর্শনী : ৩-০০, ৫-৪৫।

গ্যালারি
জাতীয় জাদুঘর, বঙ্গবন্ধু বিষয়ক সেমিনার, স্মৃতি-নিদর্শন ও আলোকচিত্রের মাসব্যাপী প্রদর্শনী, বঙ্গবন্ধুকে নিবেদিত কবিতা পাঠ ও আবৃত্তি এবং তথ্যচিত্রের প্রদর্শনীসহ পুরো আগস্ট জুড়ে বিশেষ প্রদর্শনী ও অনুষ্ঠানমালার আয়োজন করেছে জাতীয় জাদুঘর।

ক্যাফে ম্যাঙ্গো অ্যান্ড গ্যালারি, ধানমণ্ডি, ঢাকা
লাভ, লাইফ অ্যান্ড আদার ইমোশনস : সুবর্ণা হাসানের একক শিল্পকর্ম প্রদর্শনী। দুপুর ১২টা থেকে রাত ১০টা। চলবে ৩১ আগস্ট পর্যন্ত।