কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ছবিটি ভিডিও থেকে সংগৃহীত

শান্ত ছাগলের কাণ্ড (ভিডিও)

আজাদ চৌধুরী
জ্যেষ্ঠ সহ-সম্পাদক
প্রকাশিত: ১৩ আগস্ট ২০১৮, ২০:১১
আপডেট: ১৩ আগস্ট ২০১৮, ২০:১১

(প্রিয়.কম) বকরি ঈদ বা ঈদুল আজহা বা কোরবানির ঈদ উপলক্ষে ভারতজুড়ে চলছে নানা প্রস্তুতি। এরই মধ্যে একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

১৩ আগস্ট, সোমবার বার্তা সংস্থা এনডিটিভির খবরে বলা হয়, অনেক ভিডিওতে দেখা যায় বিভিন্ন পশু মানুষকে বিরক্ত করে। এ রকম একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। অনেক মানুষ ভিডিওটি পছন্দ করেছেন। ভিডিওটি একটি ছাগলকে নিয়ে।

পশুদের মধ্যে ছাগলকে বেশ শান্ত বলা হয়ে থাকে। ছাগল কারো ক্ষতি করে না। কিন্তু সে যখন রেগে যায়, তখন সে তার শিং দিয়ে হানা দেয় বা গুঁতা মারে। ভিডিওটিতে সে রকমই একটি কাণ্ড করতে দেখা যায় একটি ছাগলকে।

ভিডিওটিতে দেখা যায়, তিনটি মেয়ে রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিল। তারা যখন রাস্তাটি পার হচ্ছিল, তখন সেখানে দুটি ছাগল দাঁড়ানো ছিল। হঠাৎই ছাগলটি আক্রমণ করে বসে একটি মেয়েকে। সে সময় ছাগলটি তার শিং দিয়ে মেয়েটিকে উপরে তুলে নিক্ষেপ করে। এ সময় অন্য মেয়ে দুটি সামনের দিকে দৌড় মারে। অন্যদিকে পড়ে যাওয়া মেয়েটি উঠে আবার সামনের দিকে হাঁটতে থাকে।

ভিডিওটি ফেসবুক ও ইনস্টাগ্রামে পোস্ট করার পর ভাইরাল হয়ে যায়। শেয়ারও হয় প্রচুর। কিন্তু ভিডিওটির স্থান কোথায় এবং কখন ঘটেছে তা জানা যায়নি। অনেকে বলছে ভিডিওটির স্থান পাকিস্তানে।

ভিডিওটি দেখতে নিচের লিঙ্কে ক্লিক করুন

https://www.instagram.com/p/Bmag5HgHFIi/?taken-by=lollywood.360

প্রিয় জটিল