কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

১১ আগস্ট সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে এ ছবিটি পোস্ট করেন সালমান খান। ছবি: সংগৃহীত

‘ভারত’ গেল মাল্টায়

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১১ আগস্ট ২০১৮, ১৬:৩৫
আপডেট: ১১ আগস্ট ২০১৮, ১৬:৩৫

(প্রিয়.কম) বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান। বর্তমানে বলিউড ভাইজান তার আগামী ছবি ‘ভারত’-এর শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। এরই মধ্যে ছবিটির শুটিংয়ের জন্য ভারত থেকে ইউরোপের মাল্টা দেশে পাড়ি জমিয়েছেন তিনি। সেখানে গিয়ে কালো রঙের একটি সাধারণ টিশার্ট আর সানগ্লাস পরে বিশাল অট্টালিকার ওপর দাঁড়িয়ে ছবি তুলেন বলিউডের এই হার্টথ্রব তারকা।

ডেকান ক্রনিকলের প্রতিবেদনে জানানো হয়, ১১ আগস্ট সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ওই ছবিটি পোস্ট করেন সালমান। সেই ছবির ক্যাপশনে মাল্টাকে তিনি অপূর্ব দেশ হিসেবে আখ্যা দেন। একই সঙ্গে ওই ক্যাপশনে মাল্টাতে তার ‘ভারত’ ছবির শুটিংয়ের কথাও সবাইকে জানান দেন তিনি।

ছবিটি নির্মাণ করছেন আলি আব্বাস জাফর। এর আগে সালমান অভিনীত ২০১৬ সালের ‘সুলতান’ ২০১৭ সালের ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবি দুটিও এই পরিচালক নির্মাণ করেছেন। শুরুর দিকে এ ছবিটিতে সালমানের বিপরীতে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া অভিনয় করার কথা থাকলেও সেই সিদ্ধান্ত বাতিল করা হয়। নতুন সিদ্ধান্তে জানা যায় এ ছবিটিতে সালমানের নায়িকা হিসেবে অভিনয় করবেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। কথা আছে ২০১৯ সালের জুন মাসে মুক্তি পাবে সালমান ও ক্যাটরিনা অভিনীত ছবিটি।

প্রিয় বিনোদন/গোরা