কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বলিউড ছবিতে অভিনয়ের জন্য হিরো আলমের সঙ্গে চুক্তিবদ্ধ হলেন প্রভাত কুমার। ছবি: সংগৃহীত

বলিউড সিনেমায় অভিনয় করছেন হিরো আলম

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ০৯ আগস্ট ২০১৮, ১৩:২৯
আপডেট: ০৯ আগস্ট ২০১৮, ১৩:২৯

(প্রিয়.কম) সামাজিক যোগাযোগ মাধ্যমের পরিচিত মুখ আশরাফুল আলম, সবার কাছে তিনি হিরো আলম নামেই বেশি পরিচিত। তার নিজের অভিনীত ও নির্মিত বেশ কিছু ভিডিও ক্লিপ প্রকাশের মাধ্যমে আলোচনায় আসেন তিনি। এরপর টেলিভিশন বিজ্ঞাপন ও ‘মার ছক্কা’ নামের একটি ছবিসহ বেশ কিছু গানের ভিডিওতে অভিনয় করেন। এবার হিরো আলম দেশের গণ্ডি পেরিয়ে অভিনয় করেতে যাচ্ছেন বলিউড ছবিতে। এ বলিউড ছবিতে একজন বলিউড অভিনেত্রীও অভিনয় করবেন। বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেন ভারতের চলচ্চিত্র পরিচালক প্রভাত কুমার।

বিষয়টি নিয়ে হিরো আলম গণমাধ্যমকে জানান, অভিনয় করার জন্য ওই বলিউড ছবির পরিচালক প্রভাত কুমারের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। বলিউডে অভিনয় বলে কথা, তাই বিষয়টি নিয়ে তিনিও বেশ উত্তেজনা অনুভব করছেন বলে জানান। ছবির চুক্তি নিয়ে বর্তমানে ভারতে রয়েছেন হিরো আলম। ঢাকায় ফিরে বড় অনুষ্ঠান করে সবাইকে আনুষ্ঠানিকভাবে তার বলিউডে অভিনয়ের বিষয়টি সবাইকে জানাবেন বলেও কথা দেন তিনি।

হিরো আলমকে নিয়ে পরিচালক প্রভাত কুমার জানান, ২ ঘণ্টা ১০ মিনিট দৈর্ঘ্যের বলিউড ছবির অন্যতম ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন হিরো আলম। প্রথমে তারা সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে হিরো আলমের খোঁজ পান। হিরো আলমকে নিয়ে ভারতের বেশ কয়েকটি গণমাধ্যমেও বিভিন্ন খবরও চোখে পড়ে তাদের। এদিকে প্রভাত কুমারের দল যে ধরনের ছবি নির্মাণ করতে যাচ্ছেন, সেখানে হিরো আলমের মতোই হালকা-পাতলা গড়নের অভিনেতাই তাদের দরকার। তাই তাদের মনে হয়েছে তাদের ছবির চরিত্রটি হিরো আলম ফুটিয়ে তুলতে পারবেন। শুধু তাই নয় পুরো ছবিটার গল্পও আবর্তিত হবে তাকে ঘিরে। আগামী ডিসেম্বর থেকে ছবির পুরো শুটিং হবে ভারতের রাঁচি শহরে।

প্রিয় বিনোদন/গোরা