কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শহীদ কাপুর ও মীরা রাজপুত। ছবি: সংগৃহীত

স্ত্রীর অভিনয় দেখে মুগ্ধ শহীদ কাপুর

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ০৮ আগস্ট ২০১৮, ২২:২২
আপডেট: ০৮ আগস্ট ২০১৮, ২২:২২

(প্রিয়.কম) বলিউডের মিষ্টি জুটি শহীদ কাপুরমীরা রাজপুত। স্ত্রী মীরার অভিনয় দেখে এবার মুগ্ধ হলেন বলিউড তারকা শহীদ কাপুর। কিছুদিন আগে ‘ওলে’ প্রসাধনী ব্র্যান্ডের একটি ক্রিমের বিজ্ঞাপনে অভিনয় করেন মীরা। এটি ছিল তার জীবনে প্রথম কোনো বিজ্ঞাপনে কাজ করা।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানানো হয়, ৭ আগস্ট, সামাজিক যোগাযোগমধ্যমে মীরা তার নিজস্ব ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের অভিনীত ওলে ক্রিমের বিজ্ঞাপনের ভিডিওটি পোস্ট করেন। তার সেই পোস্ট করা ভিডিওটিতে মীরার অভিনেতা স্বামী প্রশংসা করে মন্তব্যে লিখেন,‘অবাক করে দেওয়া ইনি কে?’

ওলের ওই বিজ্ঞাপনে এক সন্তানের মা মীরা বলেন ‘আমি মনে করি মা হলে কিন্তু নিজের প্রতি যত্ন নেওয়ার কথা ভুলে গেলে চলবে না। অনেক সময় সন্তানের যত্ন নিতে গিয়ে আমরা নিজের যত্ন নিতে ভুলে যাই। ফলে দুশ্চিন্তা, নির্ঘুম ও ক্লান্তির ছাপ পড়ে মুখে। যা কিনা আমারও হয়েছিল। কিন্তু এই ক্রিমটি মাখার পর সব ছাপ দূর হয়ে যায়। আমার ত্বক আরও সুন্দর হয়ে উঠে। যা দেখে শহীদ বলে, তোমার রূপের গোপোন রহস্য কী।

বিজ্ঞাপনটিতে ২৪ বছর বয়সী মীরার অভিনয় নিয়ে সামাজিক যোগাযোগমধ্যমে অনেকেই ব্যঙ্গ করতে শুরু করেন। ট্রল করে মীরাকে উদ্দেশ্য করে নানা রকম হাস্যকর মন্তব্যও লিখেন তারা।

একজন মন্তব্যে লিখে জানান, মীরা মিথ্যা অভিনয় করছেন।

আরেকজন লিখেন, ‘২৩ বছর বয়সে মুখে ওলে ক্রিম মাখার কি দরকার? এর চেয়ে ভালো, বাচ্চাদের যত্ন নিন।’

অন্য একজন লিখেন, ‘নিজের প্রচারের জন্য মুখিয়ে আছেন। অভিনয় করা এতো সহজ কাজ নয়, এরচেয়ে ভালো বাড়িতেই থাকেন।’

প্রিয় বিনোদন/গোরা