কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ছবি: সংগৃহীত

নিকের কনসার্টে নাচলেন প্রিয়াঙ্কা

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০৭ আগস্ট ২০১৮, ০৯:০৬
আপডেট: ০৭ আগস্ট ২০১৮, ০৯:০৬

(প্রিয়.কম) গত মাসে নিজের জন্মদিনে মার্কিন সংগীতশিল্পী ও অভিনেতা নিক জোনাসের সঙ্গে বাগদান সেরেছেন প্রিয়াঙ্কা চোপড়া। বিটাউনে গুঞ্জন, সেপ্টেম্বরে নিকের জন্মদিনে বিয়েটাও সেরে ফেলবেন বলিউডের এ নায়িকা। এই কারণে সালমান খানের ‘ভারত’ সিনেমা থেকে সরে গিয়েছেন তিনি। আর এই মুহূর্তে প্রিয়াঙ্কা সময় কাটাচ্ছেন নিকের সঙ্গে। গত মাসে মুম্বাই আসার পর প্রিয়াঙ্কা ব্রাজিলে নিকের কনসার্টে উপস্থিত হয়েছিলেন। এবার সিঙ্গাপুরে নিকের কনসার্টে দেখা গেল অভিনেত্রীকে।

প্রিয়াঙ্কা চোপড়া বর্তমানে নিক জোনাসের কনসার্ট উপলক্ষে সিঙ্গাপুরে আছেন। কনসার্টে একটা সাদা পোশাক পরে উপস্থিত হন প্রিয়াঙ্কা। অভিনেত্রীর ফ্যান ক্লাব থেকে সামাজিক যোগাযোগের মাধ্যমে শেয়ার করা বিভিন্ন ছবি ও ভিডিওতে দেখা গেছে প্রিয়াঙ্কাকে। নিকের গানের তালে নাচতেও দেখা গেছে ভিডিওতে। 

ইন্দোনেশিয়ার গায়ক আফগানসিয়াহ রেজা একই কনসার্টে নিকের সঙ্গে পারফর্ম করেন। নিক ও প্রিয়াঙ্কার সঙ্গে আলাদা আলাদা দুটো ছবি শেয়ার করেন। এর আগে প্রিয়াঙ্কা ও নিককে সিঙ্গাপুর বিমানবন্দর থেকে হাত ধরে বের হতে দেখা যায়। এ ছাড়া আরেকটি ভাইরাল হওয়া ছবিতে বন্ধুদের সঙ্গে নিক ও প্রিয়াঙ্কাকে পার্টি করতে দেখা যায়।

অন্যদিকে সম্প্রতি প্রিয়াঙ্কা টিভি শো ‘কোয়ান্টিকো’র কাজ শেষ করেছেন। ক্রিস প্যাটের বিপরীতে ‘কাউবয় নিনজা ভাইকিং’ সিনেমাতে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। বলিউডে সোনালী বসুর ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ সিনেমাতে ফারহান আখতারের বিপরীতে তাকে দেখা যাবে। এ ছাড়াও খুব শিগগিরই তাকে হলিউডের ‘ইজন’ট ইট রোম্যান্টিক?’ এবং ‘অ্যা কিড লাইক জেক’ সিনেমাতে অভিনয় করছেন প্রিয়াঙ্কা।

সূত্র: এনডিটিভি

প্রিয় বিনোদন/গোরা