কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত আইপে এবং মীনা বাজারের কর্মকর্তারা। ছবি: প্রিয়.কম

আইপের সাথে চুক্তি স্বাক্ষরিত হলো মীনা বাজারের

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৯ জুলাই ২০১৮, ১০:৩৭
আপডেট: ২৯ জুলাই ২০১৮, ১০:৩৭

(প্রিয়.কম) দেশের প্রথম ই-ওয়ালেট আইপে লিমিটেডের সঙ্গে চুক্তি করেছে মীনা বাজার (জেমকন)। এ চুক্তির আওতায় এখন থেকে ‘মীনা বাজারের’ যেকোনো পণ্য কেনা যাবে আইপের মাধ্যমে।

১৮ জুলাই, বুধবার জেমকন ফুড অ্যান্ড এগ্রিকালচারাল প্রোডাক্টসের প্রধান কার্যালয়ে এ চুক্তি সই হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মীনা বাজারের প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব শাহিন খান, জেনারেল ম্যানেজার (এইচওডি) ব্র্যান্ড কমিউনিকেশন অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট আহমেদ শোয়েব ইকবাল, ম্যানেজার ফাইনান্স অ্যান্ড অ্যাকাউন্টস রাহি আলাউল রায়হান। আইপের পক্ষ হতে প্রধান নির্বাহী কর্মকর্তা জাকারিয়া স্বপন, হেড অব মার্চেন্ট, রায়হান ফাইয়াজ ওসমানি, ম্যানেজার-মার্চেন্ট একুইজেশন সাগির আহমেদ রবিন, মার্চেন্ট সার্ভিস মাহবুবুর রহমান এবং স্পেশালিষ্ট বিজনেস ডেভেলপমেন্ট নাইমুর রাহমান।

আইপে সিস্টেমস লিমিটেড বাংলাদেশের প্রথম ডিজিটাল ওয়ালেট সার্ভিস যা বাংলাদেশ ব্যাংক কর্তৃক পেমেন্ট সার্ভিস প্রোভাইডার (পিএসপি) লাইসেন্স প্রাপ্ত।

অ্যাপল স্টোর বা গুগল প্লে স্টোর থেকে আইপের অ্যাপ ডাউনলোড করে খুব সহজেই যেকোনো ধরনের লেনদেন কিংবা যেকোনো পণ্য কিনে অনলাইনে বিল পরিশোধ করতে পারবেন গ্রাহকরা। এ ছাড়া আইপের মাধ্যমে বিল পরিশোধ, বিভিন্ন ব্যাংক অ্যাকাউন্টে টাকা পাঠানো, ব্যাংক অ্যাকাউন্ট থেকে আইপে অ্যাকাউন্টে টাকা আনা, কাউকে টাকার অনুরোধ পাঠানো এবং টপআপ করা যায়।

আইপেতে সাইন আপ করার সময় সাধারণ তথ্য, যেমন- নাম, মোবাইল নম্বর এবং পাসওয়ার্ড সেট করতে হবে। এরপর অ্যাকাউন্ট ভেরিফাই করার জন্য নিজের একটি ছবি এবং ন্যাশনাল আইডি কার্ড, পাসপোর্ট বা ড্রাইভিং লাইসেন্সের যে কোনো একটির ছবি আপলোড করতে হবে। সবশেষে সোর্স অফ ফান্ড নিশ্চিত করার জন্য ব্যাংক অ্যাকাউন্ট অ্যাড করতে হবে অথবা ক্রেডিট/ডেবিট কার্ড থেকে আইপে অ্যাকাউন্টে টাকা ট্রান্সফার করতে হবে।

প্রিয় ব্যবসা/আশরাফ