কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

স্মার্টফোন ও ট্যাব মেলায় ক্রেতাদের ভিড়। ছবি: প্রিয়.কম

মেলায় ১৫ হাজার টাকার মধ্যে মিলবে যেসব স্মার্টফোন

রাকিবুল হাসান
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৩ জুলাই ২০১৮, ১৬:২১
আপডেট: ১৩ জুলাই ২০১৮, ১৬:২১

(প্রিয়.কম) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চলছে স্মার্টফোন ও ট্যাব মেলা। এতে ছাড় ও উপহারের সুযোগ রেখেছে বিদেশি ব্র্যান্ডগুলো। এর ফলে মোবাইল সেটগুলোর দাম চলে এসেছে ক্রেতাদের নাগালে। আর বাজারের চেয়ে কমে পাওয়ায় ক্রেতারাও ভিড় জমাচ্ছেন মেলার বিভিন্ন স্টলে।

মেলায় ১৫ হাজার টাকার মধ্যে মোবাইল কেনার সুযোগ দিচ্ছে কয়েকটি ব্র্যান্ড।

স্যামসাং

মেলায় স্যামসাংয়ের গ্যালাক্সি জে৪ মডেলের সেটটি পাওয়া যাচ্ছে ১৪ হাজার ৪৯০ টাকায়। এর বাজার মূল্য ছিল ১৫ হাজার ৪৯০ টাকা। ফোনটির পেছনে রয়েছে ১৩ মিগাপিক্সেল ক্যামেরা। আর সামনে আছে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা। ২ জিবি র‍্যাম ও ১৬ জিবি রমের এই মোবাইলটিতে রয়েছে ৩ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি।

অপো

মেলায় বেশ কয়েকটি ফোনে ছাড় দিচ্ছে অপো। মেলা ঘুরে দেখা যায়, ১২ থেকে ১৫ হাজার টাকার মধ্যে অপোর কয়েকটি হ্যান্ডসেট পাওয়া যাচ্ছে। ৩ গিগাবাইট র‍্যামের এ৫৭ মডেলের অপো ফোনটি পাওয়া যাচ্ছে ১৪ হাজার ৯৯০ টাকায়। ফোনটিতে রয়েছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ৩২ জিবি রম।

১৫ হাজার টাকার মধ্যে পাওয়া যাচ্ছে অপোর এ৭১ মডেলের স্মার্টফোনটিও। ১২ হাজার ৫০০ টাকা মূল্যের এই ফোনটিতে রয়েছে ৩ জিবি র‍্যাম ও ১৬ জিবি রম। এ ছাড়া অপোর এ৮৩ ২০১৮ মডেলের ফোনটিও পাওয়া যাচ্ছে মেলায়। এর দাম ধরা হয়েছে ১৩ হাজার ৫০০ টাকা

হুয়াওয়ে

স্মার্টফোন ও ট্যাব মেলায় ১২ থেকে ১৫ হাজার টাকার মধ্যে মিলছে হুয়াওয়ের দুটি মডেলের সেট। সেটগুলো হলো হুয়াওয়ে ওয়াই ৭ প্রো ও ওয়াই৬ প্রাইম ২০১৮। ফোন দুটির দাম ১৪ হাজার ৮০০ ও ১৩ হাজার টাকা।

নোকিয়া

মেলায় নোকিয়া ৩ পাওয়া যাচ্ছে ১২ হাজার ৪৫০ টাকায়। ফোনটিতে রয়েছে ২ জিবি র‍্যাম ও ১৬ জিবি রম। ৮ মেগাপিক্সেল ক্যামেরা সংযুক্ত এই ফোনটিতে ব্যবহৃত হয়েছে ২ হাজার ৬৩০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি।

ভিভো ও উমিডিগি

মেলায় ভিভোর ওয়াই৭১ মডেলের সেটটি পাওয়া যাচ্ছে ১৩ হাজার ৯৯০ টাকায়। সেই সঙ্গে উমিডিগির এস২ লাইট সেটটি মিলছে ১৪ হাজার ৭০ টাকায়।

প্রিয় টেক/হাসান/আজহার