কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ধোনির রেকর্ড ভেঙে তাঁকে টুপি খুলে শ্রদ্ধা রাহুলের

প্রথম আলো প্রকাশিত: ২০ এপ্রিল ২০২৪, ১৩:৩১

খেলাটা চেন্নাই সুপার কিংসের মাঠ এম এ চিদাম্বরম স্টেডিয়ামে হয়নি। ভেন্যু ছিল লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের ‘ঘর’ অটল বিহারি বাজপেয়ী স্টেডিয়াম। কিন্তু সেখানে গতকাল রাতে গ্যালারির একটি বড় অংশের রং ছিল হলুদ—সবাই চেন্নাইয়ের সমর্থক, মহেন্দ্র সিং ধোনি ব্যাটিংয়ে নামার সময় লক্ষ্ণৌর কিছু সমর্থকও যেন দল পাল্টালেন! গগনবিদারী আওয়াজ শোনা গেল গ্যালারি থেকে, ধোনি যখন ব্যাটিংয়ে নামছিলেন।


সে সময় মজাটা নেন লক্ষ্ণৌর ওপেনার কুইন্টন ডি ককের স্ত্রী সাশা। ইনস্টাগ্রামে হাতের স্মার্ট ওয়াচের একটি ছবি স্টোরিতে পোস্ট করেন তিনি। ছবির এক কোণে ক্যাপশনে লেখা, ‘ধোনি যখন ব্যাটিংয়ে নামেন।’ আর স্মার্ট ওয়াচের স্ক্রিনে সতর্কবার্তা হিসেবে লেখা, ‘কোলাহলপূর্ণ পরিবেশ। শব্দের মাত্রা ৯৫ ডেসিবেলে পৌঁছেছে। ১০ মিনিট এমন পরিস্থিতি থাকলে সেটা ক্ষণস্থায়ীভাবে শ্রবণক্ষমতা হ্রাস করতে যথেষ্ট।’


৪৩ ছুঁই ছুঁই ধোনি এরপর যা করেছেন, তাতে গ্যালারির আওয়াজ বেড়েছে আরও। ৯ বলে ২৮! ২ ছক্কা ও ৩ চারে সাজানো ইনিংসে ভারতীয় ক্রিকেটের ‘থালা’ বুঝিয়ে দিয়েছেন, চল্লিশ পেরিয়েও তিনি চালশে নন। ইনিংসটি খেলার পথে আইপিএলের ইতিহাসে প্রথম উইকেটকিপার-ব্যাটসম্যান হিসেবে ৫ হাজার রানের মাইলফলকও ছুঁয়ে ফেলেন ধোনি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও