কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


এবার ‘জোড়া’ দুঃসংবাদ পেল আর্জেন্টিনা

ইন্টার মায়ামির হয়ে কনক্যাকাফে খেলার সময় চোট পেয়েছিলেন লিওনেল মেসি। ডান পায়ের হ্যামস্ট্রিংয়ের সেই চোট তার জাতীয় দলের আসন্ন দুই ম্যাচে খেলা অনিশ্চিত করে তুলেছে। যদিও আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস তো বলেই দিয়েছে যে তিনি প্রীতি ম্যাচগুলো খেলতে পারবেন না। সেই ধাক্কা সামলানোর আগে আরেকটি দুঃসংবাদ পেয়েছে আলবিসেলেস্তেরা। ইনজুরির কারণে ছিটকে গেছেন আরেক ফরোয়ার্ড পাউলো দিবালা।

চলতি মাসে দুটি প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। কোপা আমেরিকার প্রস্তুতির অংশ হিসেবে ফিলাডেলফিয়ায় তারা ২৩ মার্চ মুখোমুখি হবে এল সালভাদরের। এরপর ২৭ মার্চ তিনবারের বিশ্বজয়ীরা লস অ্যাঞ্জেলসে কোস্টারিকার মোকাবিলা করবে। এই ম্যাচ দুটির আগে একাধিক ফুটবলারের ইনজুরি ভাবনায় ফেলছে কোচ লিওনেল স্কালোনিকে। 

ইনজুরিতে পড়া মেসি আসন্ন ম্যাচ দুটিতে খেলতে পারবেন কি না এ নিয়ে আনুষ্ঠানিক কোনো আসেনি আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে। তবে সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস ম্যাচগুলোতে তিনি অনুপস্থিত থাকবেন বলে জানিয়েছে। ইন্টার মায়ামি গতকাল এক বিবৃতিতে জানিয়েছিল, ‘মেসির ডানপায়ে ছোট হ্যামস্ট্রিং ইনজুরি রয়েছে।’ যে কারণে গতকাল রাতে অনুষ্ঠিত ডিসি ইউনাইটেডের বিপক্ষে এমএলএসের ম্যাচটি খেলেননি তিনি। এমনকি মেসি কবে নাগাদ মাঠে ফিরবেন, সেই নিশ্চয়তাও দিতে পারেনি যুক্তরাষ্ট্রের ক্লাবটি। এজন্য প্রতিদিন মেডিক্যাল পরীক্ষার পর তার চোটের আপডেট নিশ্চিত হবে বলে মায়ামি জানিয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন