কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


জীবনের নতুন ইনিংস শুরু করছেন প্রাক্তন? তাঁর বিয়ের খবর শুনে কী ভাবে সামলাবেন নিজেকে?

টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদের জল্পনার মাঝেই পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে বিয়ে সারলেন ক্রিকেটার শোয়েব মালিক। ২০১০ সালে বিয়ে হয়েছিল শোয়েব আর সানিয়ার। ২০১৮ সালে শোয়েবের সন্তানের মা হন সানিয়া। ২০২১ সাল থেকেই একাধিক পাক-অভিনেত্রীর সঙ্গে নাম জড়ায় শোয়েবের। ২০২২ সালে পাকিস্তানের সংবাদমাধ্যম সূত্রে খবর আসে শোয়েবের সঙ্গে এক ছাদের তলায় থাকছেন না সানিয়া। দুবাইয়ে আলাদা বাড়িতে ছেলেকে নিয়ে থাকছেন টেনিস তারকা।

শোয়েবের নতুন বিয়ের খবর যখন সামনে এল, তখন টিভির পর্দায় সানিয়াকে দেখা গেল, অস্ট্রেলিয়ান ওপেনে ধারাভাষ্য দিতে। সানিয়ার অনুরাগীদের চিন্তা, এ বার কী ভাবে নিজেকে সামলাবেন সানিয়া। ভালবাসা পাওয়া যেমন সহজ নয়, তেমনিই সহজ নয় সম্পর্কের ভাঙন। অথচ কিছু ক্ষেত্রে একসঙ্গে থেকে পরস্পরকে আহত করার তুলনায় ভিন্ন থাকাই শ্রেয়। কিন্তু দীর্ঘ দিনের সম্পর্ক ভাঙলে নারী-পুরুষ নির্বিশেষে সামলে ওঠা হয়ে ওঠে খুবই শক্ত। তার উপর প্রাক্তন যদি নতুন সম্পর্কে জড়িয়ে পড়েন, সে কথা মেনে নেওয়া আরও কঠিন। কী ভাবে সামলানো যায় এমন পরিস্থিতি, রইল হদিস।

১) এই সময়ে মনমেজাজ ঠিক না-ও থাকতে পারে। একাকিত্ব গ্রাস করতে পারে সহজেই। তাই এই সময়টা ভাল বন্ধুর সঙ্গে সময় কাটান। মনের কথা তাঁর সঙ্গে ভাগ করে নিন। নিজেকে ঘরবন্দি করে রাখবেন না যেন। পুরোনো স্মৃতি আঁকড়ে থাকবেন না। আপনার প্রাক্তন যেমন নিজের জীবন সাজিয়ে নিচ্ছেন, সেই চেষ্টা আপনিও করুন।


২) আপনার নিশ্চয়ই এমন কয়েক জন বন্ধু আছেন, যাঁরা আপনার প্রাক্তনেরও বন্ধু। এমন অনেক বন্ধুই থাকবেন, যাঁরা প্রাক্তনের খবরাখবর দিতে আপনার সঙ্গে যোগাযোগ করবেন এই সময়ে। চেষ্টা করুন সে সব কথার দ্বারা বেশি প্রভাবিত না হতে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন