কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


বিয়ের এক বছর হতেই স্ত্রী যা আশা করেন স্বামীর কাছে

বিয়ের মৌসুম শুরু হতে চলেছে। একে একে বিবাহবন্ধনীতে জড়িয়ে পড়বেন অনেক যুবক-যুবতী। তবে মনে রাখবেন, বিবাহ কিন্তু কোনো সাধারণ বিষয় নয়। বিয়ের পর সংসার টিকিয়ে রাখতে দুজনেরই অবদান রাখা জরুরি। তবে পুরুষদের এ বিষয়ে একটু বেশিই অবদান রাখতে হয়।

কারণ বেশিরভাগ নারীই মুখ ফুটে স্বামীর কাছে কিছু চাইবেন না। তাই স্বামীরই উচিত স্ত্রীর না বলা কথা বুছে নিয়ে তাদের চাহিদা পূরণ করা। বিশেষ করে বিয়ের প্রথম বছর নারীরা স্বামীর কাছে কয়েকটি জিনিস গোপনে আশা করেন। কিন্তু স্বামীর কাছে কিছুতেই খোলসা করেন না। চলুন জেনে নেওয়া যাক কী কী-

সময়

বিয়ের প্রথম বছর প্রত্য়েক স্ত্রী তার সঙ্গীর কাছে কিছুটা সময় দাবি করেন। তাই চার হাত এক হওয়ার পর আর বেশি সময় অফিসে বসে কাটাবেন না। বরং দ্রুত কাজ শেষ করে বাড়ি ফিরে আসুন।

স্ত্রীর বাবা-মাকে সম্মান করুন

স্ত্রীর কাছে তার মা-বাবাই সব। তাই তিনি সব সময়ই চাইবেন যে আপনি তার বাবা-মাকে সম্মান করুন। তবে তিনি মুখ ফুটে আপনাকে এই কথাটা বলবেন না। তাই বিয়ের পর থেকে স্ত্রীর বাবা-মাকে সম্মান করুন।

গিফট দিন

গিফট পেতে কার না ভালো লাগে। আপনার স্ত্রীও নিশ্চয়ই এই তালিকার বাইরে নন। তাই হাতে কিছুটা বাড়তি টাকা থাকলে তা দিয়ে স্ত্রীকে নিজের সাধ্যমতো গিফট কিনে দিন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন