কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শাওমি রেডমি এটু প্লাস : র‍্যাম ৪ জিবি, দাম ১০,৯৯৯ টাকা

ঢাকা পোষ্ট প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২৩, ১২:০০

শাওমি নিয়ে এসেছে নতুন স্মার্টফোন শাওমি রেডমি এটু প্লাস। বর্তমানে যখন ভার্চুয়াল র‌্যাম বেশি প্রচলিত করা হচ্ছে, সেখানে রেডমি এটু প্লাস সুবিধা দিচ্ছে ৪ জিবি পর্যন্ত ফিজিক্যাল র‍্যামের।ভরসার রেডমি, সবার জন্য - এই ক্যাম্পেইনের আওতায় শাওমি নতুন স্মার্টফোন দেশের বাজারে এনেছে। রেডমি এটু প্লাস ফোনটিতে রয়েছে শক্তিশালী প্রসেসর মিডিয়াটেক হেলিও জিথ্রিসিক্স এবং ৫০০০ মেগাহার্টজের ব্যাটারি। এতে আরও রয়েছে ৮ মেগাপিক্সেলের এআই ডুয়াল ক্যামেরা সিস্টেম।


Xiaomi Redmi A2+ Price in Bangladesh 2023


বাংলাদেশে রেডমি এটু প্লাস স্মার্টফোনটি অনুমোদিত শাওমি স্টোর, পার্টনার স্টোর এবং বিভিন্ন রিটেইল চ্যানেলে পাওয়া যাচ্ছে। কালো, হালকা সবুজ এবং হালকা নীল - এই  তিনটি রঙে ফোনটি পাওয়া যাচ্ছে। এই ফোনের ৩ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ মডেলের দাম ৯,৯৯৯ টাকা। আর ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ১০,৯৯৯ টাকা।


শাওমি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, শাওমির রেডমি এটু প্লাস, বাংলাদেশের মার্কেটে আনতে পেরে আমরা আনন্দিত। স্মার্টফোন গ্রাহকরা এখন প্রায়ই ভার্চুয়াল র‍্যামের অফারে বিভ্রান্ত হচ্ছেন যা শুধুমাত্র অস্থায়ী সমাধান দিয়ে থাকে। এই কারণে রেডমি এটু প্লাস ফোনটিতে আমরা একচুয়াল র‍্যামের উপর গুরুত্ব দিয়েছি। কর্মক্ষমতার ক্ষেত্রে রেডমি এটু প্লাস অবশ্যই ব্যবহারকারীদের প্রত্যাশা পূরণ করতে পারবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও