কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আগামী ২০ বছরেও ক্ষমতায় আসতে পারবে না বিএনপি: হানিফ

www.tbsnews.net প্রকাশিত: ০৪ অক্টোবর ২০২৩, ১৭:১৮

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, দুর্নীতিবাজ নেতৃত্বের কারণে বিএনপি আগামী ২০ বছরেও ক্ষমতায় আসতে পারবে না।


তিনি আরো বলেন, "বিএনপির এতো লাফালাফি করে লাভ নেই। তাদের দুই শীর্ষ নেতা সন্ত্রাস, অর্থ চুরি, আত্মসাৎ ও দুর্নীতির দায়ে দণ্ডপ্রাপ্ত। এজন্য তারা জনগণ থেকে বিচ্ছিন্ন। আর সে কারণেই তারা আগামী জাতীয় সংসদ নির্বাচন বানচালের ষড়যন্ত্র করে যাচ্ছে।"


বুধবার (৪ অক্টোবর) সকাল সাড়ে দশটায় নিজ বাসভবনে নেতাকর্মীদের সাথে মতবিনিময়ের সময় সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।


এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদী, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, খন্দকার ইকবাল মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।


এক প্রশ্নের জবাবে হানিফ আরো বলেন, "আওয়ামী লীগ কখনো ভোট চুরি করে না। ভোট চুরির সূচনা করেছিলেন বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান। তিনি ভোট চুরিতে রেকর্ড করেছিলেন।"


আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের ইশতেহার প্রসঙ্গে হানিফ বলেন, "বাংলাদেশ উন্নয়নের ধারা অব্যাহত রেখেছে। ২০৪১ সালের মধ্যে উন্নত, সমৃদ্ধশালী ও আত্মমর্যাদাশীল দেশ হিসেবে প্রতিষ্ঠা করার লক্ষ্যের প্রতিফলন থাকবে আগামী জাতীয় নির্বাচনের ইশতেহারে।"


অন্য দেশের সঙ্গে আপোষ প্রসঙ্গে হানিফ বলেন, "বাংলাদেশ স্বাধীন দেশ। কারো সঙ্গে বিবাদ নেই। তাই আপোষ করারও দরকার নেই। আগামী জাতীয় নির্বাচন যথাসময়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ উপায়ে অনুষ্ঠিত হবে।" 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও