কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


নতুন সিনেমা মানে নতুন কিছু শেখা

করোনাকালের পর ‘ড্রিম গার্ল টু’ ছবি দিয়ে বড় পর্দায় ফিরেছেন অভিনেত্রী অনন্যা পান্ডে। রাজ শাণ্ডিল্য পরিচালিত এ ছবিতে দেখা গেছে আয়ুষ্মান খুরানা, পরেশ রাওয়াল, অভিষেক ব্যানার্জি, রাজপাল যাদব, বিজয় রাজ, আসরানীসহ অনেককে। ছবিটি বক্স অফিসে ভালো ব্যবসা করেছে। মুম্বাইয়ে জুহুতে নির্মাতা ও প্রযোজক একতা কাপুরের বাংলো ‘কৃষ্ণা টু’-তে অনন্যা পান্ডের মুখোমুখি হতেই উঠে আসে ‘ড্রিম গার্ল টু’র সফলতার কথা।
অনন্যা বলেন, ‘প্রথমে একটু চাপে ছিলাম। কিন্তু এখন সবার প্রশংসা শুনে ভালো লাগছে। সবচেয়ে বড় কথা, একঝাঁক অভিজ্ঞ শিল্পীর সঙ্গে কাজ করে নিজেকে আরও সমৃদ্ধ করেছি। আয়ুষ্মানের সঙ্গে দারুণ অভিজ্ঞতা। আয়ুষ্মানের সবচেয়ে ভালো দিক যে ঠাট্টা-তামাশার সময় কখনো সীমারেখা অতিক্রম করেন না।’

অনন্যা পান্ডে
এর আগে অ্যামাজন প্রাইম ভিডিওর ছবি ‘গেহরাইয়াঁ’-তে অনন্যার অভিনয় প্রশংসিত হয়েছিল। আলাপচারিতায় উঠে আসে এই ছবির কথাও। অনন্যার ভাষায়, ‘আগে আমি নিজেকে পর্দায় দেখেই খুশি থাকতাম। কিন্তু “গেহরাইয়াঁ” আমাকে অভিনয়ের অনেক কিছু শিখিয়েছে। আমাকে অভিনয়কে ভালোবাসতে শিখিয়েছে।’ কথা প্রসঙ্গে অনন্যা জানালেন, মধুবালা আর ওয়াহিদা রহমানের বায়োপিকে কাজ করার খুব ইচ্ছা তাঁর।
বাবা চাংকি পান্ডে বড় তারকা। কিন্তু বাবার পরিচয়ের বাইরে নিজের একটা পরিচয় গড়ে তুলেছেন অনন্যা। তবে বাবার উপদেশ অক্ষরে অক্ষরে মেনে চলার চেষ্টা করেন এই তারকা-কন্যা। তিনি বলেন, ‘বাবা আমাকে সব সময় বলেন নিজের কাজটা মনপ্রাণ দিয়ে করতে। আর তিনি বলেন ভালো মানুষদের সঙ্গে কাজ করতে। তাহলেই আমার জীবনে ভালো কিছু ঘটবে।’ ছবি নির্বাচনের ক্ষেত্রে নিজে সিদ্ধান্ত নেন বলে জানান অনন্যা। তবে অবশ্যই মা–বাবার সঙ্গে চিত্রনাট্য নিয়ে আলোচনা কর‍তে ভোলেন না অভিনেত্রী।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন