কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


মিমের সেপ্টেম্বর বন্দনা ও কৃতজ্ঞতা প্রকাশ

ক্যারিয়ারে দেড় দশক পেরিয়েছেন বিদ্যা সিনহা মিম। তবে মোটা দাগে সাফল্য কিংবা আলোচনায় আছেন বছর খানেক ধরে। যেটার শুরুটা হয় গেলো বছর রায়হান রাফী নির্মিত ‘পরাণ’ সিনেমার মাধ্যমে। ছবিটি দেশজুড়ে বিপুল দর্শকপ্রিয়তা পায়। আর আলোচনার কেন্দ্রেও জায়গা করে নেন মিম। সেই ধারা অব্যাহত রেখে ‘দামাল’ ও সাম্প্রতিক ‘অন্তর্জাল’-এ নিজের স্পষ্ট ছাপ রেখে চলেছেন।
 
শোবিজ জগতে মিমের পথচলা শুরু হয় ২০০৭ সালের সেপ্টেম্বর মাসে। সুন্দরী প্রতিযোগিতা ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় বিজয়ী হয়েছিলেন তিনি। তারিখটি ছিল ৭ সেপ্টেম্বর। সেই থেকেই সেপ্টেম্বর মাসটি যেন তার সৌভাগ্যের মাস হয়ে গেছে। 

ক্যারিয়ারের মাত্র দুই বছরের মাথায় সুযোগ পান শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে অভিনয়ের। ‘আমার প্রাণের প্রিয়া’ নামের সেই ছবি মুক্তি পেয়েছিল ২০০৯ সালের ২০ সেপ্টেম্বর। ছবিটি ওই সময়ে দারুণ সাফল্য পেয়েছিল।
 
মিম অভিনীত অন্যতম প্রশংসিত সিনেমা ‘সাপলুডু’। এটি মুক্তি পায় ২০১৯ সালের ২৭ সেপ্টেম্বর। শুধু তাই নয়, টলিউডের লোকাল প্রডাকশনে মিমের প্রথম ছবি ‘ইয়েতি অভিযান’। যেখানে তিনি কাজ করেছেন প্রসেনজিৎ, যিশুর মতো তারকার সঙ্গে। এই ছবিটিও ভারতে মুক্তি পায় ২০১৭ সালের সেপ্টেম্বরে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন