কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মুনজেরিনের রিসেপশনের সাজ নিয়ে জানালেন মেকআপ আর্টিস্ট

ডেইলি স্টার প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২৩, ১১:৩৪

বিয়ের সাজের পর ওয়ালিমাতেও স্নিগ্ধ সাজে দ্যুতি ছড়িয়েছেন টেন মিনিট স্কুলের চিফ ইনস্ট্রাক্টর মুনজেরিন শহীদ।অ্যান্টিক গোল্ড ও আইভরি পোশাকে মুনজেরিন যখন ওয়ালিমার স্টেজে আসেন, তার দ্যুতি মুগ্ধ করে সবাইকে। ছিমছাম সাধারণ মেকআপ লুক যেন তার সরল ও নম্র ব্যক্তিত্বকেই ফুটিয়ে তুলছিল। মুখের ঝলমলে হাসি যেন দিচ্ছিল চমৎকার এক ভবিষ্যতের হাতছানি।


বিয়ের অন্যান্য অনুষ্ঠানের মতো এই অনুষ্ঠানেও গালা মেকওভার স্টুডিও ও স্যালনের স্বত্বাধিকারী ও মেকআপ আর্টিস্ট নাভিন আহমেদের কাছ থেকে সেজেছেন মুনজেরিন। তবে অন্য সব ইভেন্টের চেয়ে বিয়ে বা আকদের সাজ মুনজেরিনের কাছে বেশি ভালো লেগেছে। সেজন্য ওয়ালিমাতেও ওইদিনের মতোই সফট-গ্ল্যাম মেকআপ চাচ্ছিলেন তিনি। সেটিই তার তার ব্যক্তিত্বের সঙ্গে বেশি যায় বলে মনে হয়েছে তার।


নাভিন আহমেদ বলেন, 'মুনজেরিন যেহেতু দৈনন্দিন জীবনেই মেকআপ ব্যবহার করেন না, তাই বিয়ের সাজেও যে তিনি ভারী মেকআপ লুক চাইবেন না তা নিয়ে স্পষ্ট ধারণা ছিল।'তিনি বলেন, 'আমরা আমাদের ক্লায়েন্টদের চাহিদা অনুযায়ী সাজাতে চাই। কারণ আমরা জানি, কেউ যখন নিজের লুকে স্বাচ্ছন্দ্যবোধ করেন তখনই তাদের বেশি আনন্দিত ও আত্মবিশ্বাসী মনে হয়। মুনজেরিন কোনো ফাউন্ডেশন, আইল্যাশ, হেয়ার এক্সটেনশন ব্যবহার করতে চাননি। তাই তার ন্যাচারাল সুন্দর চেহারা আর আমাদের অভিজ্ঞতার নৈপুণ্য দিয়েই আমরা তাকে সাজিয়েছি।'

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও