কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


আ.লীগ মুক্তিযুদ্ধের চেতনার দল নয় : জয়নুল আবদিন ফারুক

আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের চেতনার দল নয় বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদীন ফারুক। তিনি বলেন, আপনারা যদি মুক্তিযুদ্ধের স্বপক্ষের লোক হন তাহলে সাত জন বীরশ্রেষ্ঠের মধ্যে হিসাব দেন আপনাদের কয়জন আছে। ১১ জন সেক্টর কমান্ডারের মধ্যে আপনাদের কয়জন আছে। ৬৮ জন বীর উত্তমের মধ্যে আপনাদের কয়জন আছে। ৩০ লাখ লোক যে মারা গেছে, তাদের মধ্যে আপনাদের উল্লেখযোগ্য কোনো নেতা আছে কি না, তাদের নাম দেন। আমি বলতে চাই, মুক্তিযুদ্ধের স্বপক্ষের দল জিয়াউর রহমানের দল বিএনপি।

বুধবার (১৩ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী নবীন দল কেন্দ্রীয় নির্বাহী কমিটি আয়োজিত অবস্থান কর্মসূচিতে এসব কথা বলেন তিনি।

ডিএমপি কমিশনারকে উদ্দেশ করে জয়নুল আবেদীন ফারুক বলেন, প্রজাতন্ত্রের কর্মচারী হয়ে কীভাবে একটি পরিবারের দ্বন্দ্বে এবং মারামারির ঘটনায় যারা আহত হয়েছেন ও দাঁত পড়ে গেছে, তাদের দেখতে যান। আমাদের তো বহু নেতাকর্মীকে পিটিয়ে রাজপথে পা ভেঙে দিয়েছেন, কোমর ভেঙে দিয়েছেন, মাথা ফাটিয়ে দিয়েছেন। বহু নেতাকর্মী আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন, কই তাদের তো ডিএমপির পক্ষ থেকে একটিবারও কেউ দেখতে যাননি। ট্যাক্স আমরাও দিই, আমরা এই দেশের স্বাধীনতার যোদ্ধা। এটাই কি তাহলে গণতন্ত্রের নমুনা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন