কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


ছেলের জন্মদিনে দীর্ঘ ‘চিঠি’ পড়ে শোনাবেন পরীমণি

ঢালিউডের আলোচিত দম্পতি অভিনেতা শরীফুল রাজ ও চিত্রনায়িকা পরীমণি দম্পতির একমাত্র ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যর প্রথম জন্মদিন আজ। দিনটিকে ঘিরে আয়োজনের কমতি রাখেননি পরী। 

তবে জন্মদিনে উপহারের বিষয়টি সারপ্রাইজ রাখতে চেয়েছেন এই নায়িকা। পরীর কথায়, কত কিছুই তো করেছি। কিছুটা সারপ্রাইজ থাকুক। এটুকু বলতে চাই, ছেলের জন্য দীর্ঘ চিঠি লিখেছি। আজ চিঠি পড়ে শোনানো হবে। ছেলে বড় হয়ে দেখুক ওর জন্য কত কী করেছি! দিনটি স্মরণীয় করতেই এমন আয়োজন।

ছেলেকে লেখা চিঠির বিষয়ে পরীমনি বলেন, যখন জেলে ছিলাম তখন নানু একটি চিঠি লিখেছিলেন। আমিও নানুকে লিখেছিলাম। ওটাই ছিল সর্বশেষ চিঠি লেখা। এবার লিখলাম ছেলের জন্য।

পরীর পদ্মর জন্মদিনের আজকের আয়োজনে পরীমনির সহকর্মী ও কাছের মানুষজন নিমন্ত্রণ পেয়েছেন। এছাড়া তার নানুর পরিবারের সবাইকে নিমন্ত্রণ করা হয়েছে।  তিনি বলেন, বাসায় সাত দিন ধরে উৎসব চলছে। খুব আনন্দে সময় কাটছে। সবাই মিলে ভীষণ মজা করছি। কী যে ভালো লাগছে!

তাছাড়া জন্মদিনকে উপলক্ষ্যে বাসায় আত্মীয় স্বজন এসেছেন জানিয়ে পরী বলেন, নানু তো আছেনই। এছাড়া নানুর সম্পর্কের সব আত্নীয় এখন আমার বাসায়। অনেকদিন পর আমরা একত্রিত হয়েছি। শুধু মাত্র ছেলের জন্মদিনকে কেন্দ্র করে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন