কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


আইটেম গার্ল ফারিয়া ও টাকার কাকতাল!

নায়িকা হিসেবে নিজের বলয় তৈরি করতে সক্ষম হয়েছেন নুসরাত ফারিয়া। ঢাকা টু কলকাতা, দুই ইন্ডাস্ট্রিতে তার নিয়মিত কাজ চলছে। তবে এর মধ্যেই কিছু দিন আগে ভিন্ন অবতারে পর্দায় হাজির হন তিনি। কমার্শিয়াল সিনেমার ভাষায় যাকে বলে আইটেম গার্ল। রায়হান রাফী নির্মিত ঈদের সিনেমা ‘সুড়ঙ্গ’র আইটেম গান ‘কলিজা আর জান’-এ নৃত্য ও শরীরী আবেদন ছড়িয়েছেন ফারিয়া। যে গানের মূল বিষয়বস্তু টাকা।

মাস খানেক পর ফের আইটেম গার্ল হয়ে পর্দায় নুসরাত ফারিয়া। তবে এবারের গানটি টলিউডের সিনেমা ‘আবার প্রলয়’র। যেটি নির্মাণ করেছেন রাজ চক্রবর্তী। শুক্রবার (৪ আগস্ট) ‘খেলা হবে’ শিরোনামের গানটি প্রকাশ হয়েছে অন্তর্জালে। সেই সূত্রেই বোঝা গেলো, এই গানেও টাকার সংশ্লিষ্টতা রয়েছে। যেমন গানে শিল্পীকে গাইতে শোনা গেছে- ‘অল্প বয়সেতে খেয়েছি ছ্যাকা, টুরু লাভে এসে চেয়েছে টেকা’।

এই গানে নুসরাত ফারিয়া পারফর্ম করেছেন ‘মেনকা’ চরিত্রে। তার সঙ্গে রয়েছে একদল নৃত্যশিল্পী আর অভিনেতা গৌরব চক্রবর্তী। শেষ দৃশ্যে অবশ্য ছবির নায়ক শাশ্বত চট্টোপাধ্যায়ের আগমনও ঘটে। গানটি নিয়ে ‘আবার প্রলয়’ নির্মাতা রাজ চক্রবর্তীর ছোট্ট বার্তা, “বাংলাজুড়ে আগুন লাগাতে আসছে মেনকা! আপনারা তৈরি থাকুন ‘খেলা হবে’র তালে পা মেলাতে, সঙ্গে থাকছে গৌরব!”

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন