কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


সুপ্রিম কোর্টে প্রধান বিচারপতির সঙ্গে সিইসির বৈঠক

প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর সঙ্গে সুপ্রিম কোর্টে বৈঠক করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। আজ সোমবার বেলা দেড়টার দিকে সুপ্রিম কোর্টে আসেন সিইসি। প্রায় আধঘণ্টা বৈঠক শেষে দুটার দিকে সুপ্রিম কোর্ট থেকে বেরিয়ে যান তিনি। 

বৈঠক শেষে বের হয়ে যাওয়ার সময় সাংবাদিকেরা জানতে চাইলে সিইসি কাজী হাবিবুল আউয়াল বলেন, ‘প্রধান বিচারপতি শপথ পড়িয়েছেন। আমি বিচার বিভাগে ছিলাম। তিনি কিছুদিনের মধ্যেই অবসরে যাবেন। সে জন্য সৌজন্য সাক্ষাৎ করতে এসেছিলাম।’ 

এ সময় কয়েকটি নির্বাচনী এলাকার সীমানা নিয়ে হাইকোর্টের রুলের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘বিষয়টি নিয়ে আমার অফিস কথা বলবে।’ 

বৈঠকে নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা, নির্বাচন কমিশনের সচিব জাহাংগীর আলম, যুগ্ম সচিব মাহবুবুর রহমান সরকার উপস্থিত ছিলেন। তবে সুপ্রিম কোর্ট প্রশাসনের কোনো কর্মকর্তা বৈঠকে উপস্থিত ছিলেন না বলে জানা গেছে। 

এর আগে প্রধান বিচারপতির সঙ্গে বৈঠক করতে সুপ্রিম কোর্টে পৌঁছালে তাঁদের অভ্যর্থনা জানান সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল মো. গোলাম রব্বানী, হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার মুন্সি মশিয়ার রহমান, আপিল বিভাগের রেজিস্ট্রার মুহাম্মদ সাইফুর রহমান, স্পেশাল অফিসার মোহাম্মদ মোয়াজ্জেম হোসাইন ও হাইকোর্ট বিভাগের ডেপুটি রেজিস্ট্রার কাজী আরাফাত উদ্দিন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন