কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কঙ্গনার অ্যাকাউন্ট হ্যাকের চেষ্টা! নিশানায় রণবীর-আলিয়া?

ঢাকা পোষ্ট প্রকাশিত: ৩১ জুলাই ২০২৩, ১০:১৯

ফের বিস্ফোরক বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাউত। আবারও তার অভিযোগের নিশানায় রয়েছেন বলিউডের তারকা জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। তবে তাদের নাম প্রকাশ না করেই দুই সহকর্মীর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অ্যাকাউন্ট হ্যাক করা, জালি বাল্ক টিকিট কেনা, বক্স অফিস কালেকশনে কারচুপিসহ নানা অপরাধমূলক কর্মকাণ্ডের অভিযোগ এনেছেন কঙ্গনা। তাই মুম্বাই পুলিশের সাইবার ক্রাইমের দ্বারস্থ হয়েছেন অভিনেত্রী। এমনকি এ স্ক্যামের একটি স্ক্রিনশটও শেয়ার করেছেন তিনি।


রোববার (৩০ জুলাই) সকালে একাধিক ইনস্টাগ্রামের স্টোরিতে কঙ্গনা জানান, এক অনুরাগী তাকে একটি স্ক্যামের কথা জানিয়েছিলেন, কেউ তার নাম ব্যবহার করে অ্যাকাউন্ট হ্যাক করেছেন। যেখানে হ্যাকার নিজেকে কঙ্গনা রানাউতের অনলাইন ম্যানেজার বলে দাবি করেন।


তিনি জানান, এ ব্যক্তির সঙ্গে তার কোনো সম্পর্ক নেই এবং এর পিছনে যারা রয়েছেন তারা চলচ্চিত্র মাফিয়ার অংশ। এমনকি সিনেমার দুনিয়ায় তিনি তার দুই সহকর্মীর বিষয়েও বেশ কিছু চাঞ্চল্যকর দাবি করেন, তবে সেখানে তাদের নাম প্রকাশ করেননি কঙ্গনা।


অভিনেত্রী বলেন, চলচ্চিত্র মাফিয়ারা সবসময় অপরাধমূলক কাজকর্ম করেন। একজন সুপারস্টার। যার সঙ্গে আমি ডেট করেছিলাম, তিনি দাবি করেছিলেন যে- আমি তার ইমপোস্টারের সঙ্গে ডেট করছি। তিনি আমার সঙ্গে চ্যাট করার জন্য বিভিন্ন নম্বর ও অ্যাকাউন্ট ব্যবহার করতেন, তিনি আমার অ্যাকাউন্ট হ্যাক করে আমাকে নিয়ন্ত্রণ করতেন। তবে নাম প্রকাশ না করে হৃতিক রোশনকেই আক্রমণ করেছেন অভিনেত্রী, তা আর বলার অপেক্ষা রাখে না।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও