কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


শাবানা আজমিকে চুম্বন নিয়ে বিতর্কের মুখে ধর্মেন্দ্র বললেন, রোমান্সের কোনো বয়স নেই

গত ২৮ জুলাই মুক্তি পেয়েছে করণ জোহর পরিচালিত সিনেমা ‘রকি অওর রানি কি প্রেম কাহানি’। মুক্তির পর বক্স অফিসে ভালো চলছে রণবীর সিং ও আলিয়া ভাট অভিনীত সিনেমাটি। বাঙালি-অবাঙালি দুই পরিবারের গল্প-প্রেমের পাশাপাশি সিনেমাটিতে দুই বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র ও শাবানা আজমীর চুম্বন দৃশ্য এখন আলোচনায়। অনেকে আবার দৃশ্যটির সমালোচনাও করেছেন।
 
সিনেমার গল্পে দেখা যায়, ধর্মেন্দ্র ও শাবানা একে অপরের জীবন থেকে হারিয়ে গিয়েছিলেন, নাতি-নাতনির প্রেমের দৌলতে ফের দেখা হয় তাঁদের। বহুকাল পর নিজেদের ফিরে পেয়ে একে অপরের ঠোঁটে চুম্বন এঁকে দেন। ধর্মেন্দ্র ও শাবানা আজমীর এই চুম্বন দৃশ্য নিয়েই এখন হচ্ছে বেশ আলোচনা।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, ধর্মেন্দ্র ও শাবানার রোমান্টিক দৃশ্যটি প্রশংসা যেমন কুড়িয়েছে, আবার এর সমালোচনাও করছেন অনেকে।

এবার চুম্বন দৃশ্যের বিষয়ে মুখ খুলেছেন ধর্মেন্দ্র। নেটওয়ার্ক ১৮কে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘শুনছি শাবানা আর আমার চুম্বন দৃশ্য নাকি দর্শকদের অবাক করেছে। দর্শক আমাদের রসায়ন পছন্দও করেছেন। আবার কেউ কেউ বিরূপ মন্তব্য করছেন। আমার মনে হয়, মানুষ এটা আশা করেনি, তাই এ দৃশ্য নিয়ে আলোচনা চলছে।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন