কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মা প্রায়ই বলেন, আমার জন্য পাত্র পাওয়া মুশকিল: কঙ্গনা রনৌত

প্রথম আলো প্রকাশিত: ২০ জুলাই ২০২৩, ১১:০২

একই অঙ্গে কত রূপ। অভিনয়, পরিচালনার পর এবার প্রযোজকের ভূমিকায় কঙ্গনা রনৌত। কিছুদিন আগে অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছে তাঁর প্রযোজিত ছবি ‘টিকু ওয়েডস শেরু’। সম্প্রতি মুম্বাইয়ের একটি পাঁচতারা হোটেলে কঙ্গনার মুখোমুখি হয়েছিলেন স্থানীয় কয়েকজন সাংবাদিকসহ প্রথম আলোর মুম্বাই প্রতিনিধি।


আড্ডার শুরুতে উঠে এল প্রযোজক হিসেবে তাঁর অভিজ্ঞতার কথা।


কঙ্গনা জানান, ‘টিকু ওয়েডস শেরু’ ছবিটি প্রযোজনা করতে তাঁর এতটুকু অসুবিধা হয়নি। কারণ, এই ছবির টিমটা ছিল দুর্দান্ত। তাই চাপমুক্ত হয়ে কাজ করতে পেরেছেন তিনি। কঙ্গনা বলেন, ‘প্রযোজকদের সব সময় তারকাদের মেজাজ বুঝে চলতে হয়। আমার ছবির নায়ক ছিলেন নওয়াজ (উদ্দিন সিদ্দিকী) স্যার। তিনি অন্য তারকাদের মতো নন। তারিখ নিয়ে ভোগানো বা সেটে দেরি করে আসা তাঁর ধাতে নেই। আসলে এই ইন্ডাস্ট্রিতে প্রযোজনার দুনিয়াকে এমনভাবে তুলে ধরা হয়েছে যে অনেকে এখানে পা রাখতে ভয় পান। শুরুতে আমারও একই হাল ছিল। আসলে এর মূল কারণ তারকারা। তারকাদের পারিশ্রমিকের চাপে প্রযোজকেরা পিষে শেষ হয়ে যেতে বসেন। ইন্ডাস্ট্রিতে তারকাদের দৌরাত্ম্য বেশি।’


বলিউডের অন্যতম সফল নায়িকা কঙ্গনা। সফলতার সংজ্ঞা কী তাঁর কাছে? জানতে চাইলে এই তারকা বলেন, ‘আমার মনে হয় সফলতাকে আমরা বেশি গুরুত্ব দিই। ব্যর্থতাকে কিছুতেই গ্রহণ করতে পারি না। বিশেষ করে আজকের প্রজন্মের এ বিষয়ে ধৈর্য অনেক কম। তাই অল্পেই তারা ভেঙে পড়ে।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও