কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


‘ক্যাসিনো’ মুক্তির বিষয়টি আগের রাতে পড়ে পরীক্ষার হলে যাওয়ার মতো

ঈদের তৃতীয় সপ্তাহেও সাতটি হলে চলছে ‘ক্যাসিনো’। সৈকত নাসির পরিচালিত এ ছবিতে অভিনয় করেছেন নিরব। ঈদের ছবিসহ অন্যান্য বিষয় নিয়ে গত রোববার বিকেলে ‘বিনোদন’–এর সঙ্গে কথা বলেছেন এই নায়ক।

ঈদে ১৭টি হলে মুক্তি পেয়েছিল ‘ক্যাসিনো’। কতটা সাড়া ফেলল?

নিরব: এ সপ্তাহেও ছবিটি সাতটি হলে চলছে। মুক্তির আগে ছবির ট্রেলার ও গান প্রকাশের পর থেকেই ছবিটি নিয়ে দর্শকের আলাদা একটা আগ্রহ ছিল। মুক্তির পর ছবিটি যাঁরাই দেখেছেন, প্রশংসা করেছেন। দর্শকেরা নাম ধরেই বলেছেন, ‘ক্যাসিনো’ নিরবের নতুন টার্নিং পয়েন্ট। আমি নিজেও মনে করি, দীর্ঘদিন পর এই ছবি আমার ক্যারিয়ারে নতুন মাত্রা দিতে পারত। আমার ক্ষেত্রে এটি পরীক্ষায় ১০০-তে ১০০ পাওয়ার মতো ছবি। কিন্তু কিছু কারণে সেটি আর হয়নি।

কী সেই কারণ?

নিরব: বড় কারণ হলো, ঈদের ছবি হিসেবে অন্যান্য ছবির সঙ্গে পুরোদমে শক্তি নিয়ে আসতে পারিনি আমরা। সব সময়ই ঈদের ছবির একটা প্রতিযোগিতা থাকে। এই ঈদে শাকিব খান, আফরান নিশোর ছবি মুক্তি পেয়েছে। শাকিব খানের ভক্ত বেশি থাকার কারণে তাঁর ছবির ওভাবে প্রচার-প্রচারণা লাগে না। কিন্তু আমাদের মতো শিল্পীদের তো প্রচার লাগে। ঈদের মাত্র ১০ দিন আগে ছবিটি মুক্তির সিদ্ধান্ত নিয়েছিলাম এবং শেষ মুহূর্তে এসে ছবির কিছু পোস্টের কাজ বাকি ছিল। সেগুলো নিয়ে পরিচালকসহ আমি নিজেও দৌড়াদৌড়ি করেছি। এতেই সময় চলে গেছে। আরও আগে থেকে প্রস্তুত হয়ে যদি ছবিটি মুক্তি দেওয়া যেত, তাহলে আরও দর্শকের কাছে পৌঁছানো যেত। সিনেমাটি ঈদের অন্যান্য ছবির সঙ্গে আলোচনা তৈরি করতে পারত।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন