কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


এখনো ঢাকা ছাড়ছে মানুষ, ফেরাও শুরু হয়েছে

ঈদের ছুটির শেষ হয়েছে গতকাল। টানা পাঁচ দিন ছুটির পরে রাজধানীতে ফিরতে শুরু করেছেন কর্মজীবী মানুষ। তাই ঢাকায় ফেরার মিছিল ধীরে ধীরে বাড়ছে। তবে এর মধ্যেও ঢাকা থেকে অনেকেই ছুটি কাটাতে দেশের বিভিন্ন অঞ্চলে যাচ্ছেন। ঈদে যাঁরা ছুটি পাননি, তাঁরা ঈদের পরের সময়কে বেছে নিয়েছেন। আজ রোববার কমলাপুর রেল স্টেশনে গিয়ে এমন চিত্রই দেখা গেল। ঢাকায় ফেরার যাত্রীদের সঙ্গে আছে ঢাকা থেকে বের হওয়ার যাত্রীও।

ঠিক সময়ে অফিসে উপস্থিত হতে আজ সকাল থেকেই কমলাপুর রেলস্টেশনে চাপ ছিল ঢাকায় ফেরা যাত্রীদের। ফিরতি ট্রেনে গ্রামের বাড়িতে ফেরা যাত্রীদেরও ভিড় রয়েছে। কমলাপুর রেলস্টেশনের তথ্য বলছে, যাত্রী পরিবহনে প্রতিদিন ৭২ জোড়া আন্তনগর, মেইল, কমিউটার ও ঈদ উপলক্ষে গুরুত্বপূর্ণ গন্তব্যে স্পেশাল ট্রেনও চলছে। ট্রেনের শিডিউলে কোনো বিপর্যয় না থাকায় যাত্রীরা নিরাপদ ও স্বাচ্ছন্দ্যে ঢাকায় ফিরতে পারছেন।

সরেজমিনে দেখা যায়, রংপুর এক্সপ্রেস, দেওয়ানগঞ্জ ঈদ স্পেশাল, তিতাস কমিউটার, একতা এক্সপ্রেস, জামালপুর এক্সপ্রেস, কিশোরগঞ্জ এক্সপ্রেস যাত্রী নেওয়ার জন্য পৃথক প্ল্যাটফর্মে দাঁড়িয়ে আছে। প্ল্যাটফর্মের ভেতরে সারিবদ্ধ হয়ে ঢুকছেন যাত্রীরা। এর আগে প্ল্যাটফর্মে ঢুকতে প্রত্যেকের টিকিট চেক করছেন রেলের কর্মীরা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন