কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


জনপ্রিয় তিনটি নেইল আর্ট

হাতের সৌন্দর্য বৃদ্ধি পায় যখন নখ সুন্দর করে সাজানো থাকে। এই নখ সাজানোর জন্য অনেক রকমের নেইল পলিশ বা লেইল আর্ট ব্যবহার করি। তেমনই কিছু নেইল আর্ট এখন ‘ট্রেন্ডে’ রয়েছে।

তবে নখের উপর ফুটিয়ে তোলা আধুনিক নকশাগুলোর মধ্যে বেশ কয়েকটি জনপ্রিয় হয়েছে। অর্থাৎ, কয়েকটি নকশা অনেক দিন ধরেই ‘ট্রেন্ডে’ রয়েছে। সকলের নজর কাড়তে নখের নকশার জন্য সেগুলোর একটি বেছে নিতে পারেন।

অ্যানিমাল প্রিন্ট
রাস্তাঘাটে অনেকের নখের দিকে তাকালেই নজরে আসবে ডোরাকাটা নকশা। আধুনিক কোনও পোশাক হোক কিংবা সাবেকি যে কোনও পোশাকের সঙ্গে মানানসই হয়। ফুলছাপ বা একঘেয়ে রঙের কাটাকুটি থেকে বেরিয়ে অন্য কিছু করতে চাইলে এই ধরনের নকশা বেশ অন্য স্বাদের।

মার্বেল নেলস
নখের উপর সাদা আর কালো দিয়ে দাবার ছকের মতো নকশা। এই ধরনের কারুকাজ অনেকেই পছন্দ করেন। কালো এবং সাদা রঙের এই নকশায় বেশ একটা সপ্রতিভ ব্যাপার আছে। জিন্‌স কিংবা অন্য কোনও আধুনিক পোশাকের সঙ্গে বেশ ভাল যায় এমন সাজ। তবে শাড়ি কিংবা সালোয়ার কামিজের সঙ্গে যে একেবারে এমন নকশা যায় না, তা নয়।

প্যাস্টেল রং
নখ জুড়ে ধূসরতা ভাল লাগে অনেকেরই। নখের এই ধরনের নকশার সবচেয়ে বড় সুবিধা হল, যে কোনও পোশাকের সঙ্গে মানিয়ে যায়। পোশাকের রং যাই হোক না কেন, নখে এমন নকশা কখনওই বেমানান লাগে না।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন