কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


উদ্বোধনী ম্যাচে টস জিতে বোলিংয়ে গুজরাট

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) উদ্বোধনী ম্যাচে টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

শুক্রবার (৩১ মার্চ) উদ্বোধনী ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন গুজরাটের অধিনায়ক হার্দিক পান্ডিয়া।

এর আগে, আহমেদাবাদের নরেন্দ্র মোদি আন্তর্জাতিক স্টেডিয়ামে জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করেন অরিজিত সিং থেকে শুরু করে রাশ্মিকা মান্দানা, তামান্না ভাটিয়ারা।

এবার দীর্ঘ তিন বছর পর হোম এবং অ্যাওয়ে ম্যাচের ফরম্যাটে ফিরেছে আইপিএল। প্রতিটি দল ঘরের মাঠে একটি ম্যাচের সঙ্গে সঙ্গে প্রতিপক্ষের মাঠে আরেকটি ম্যাচে মাঠে নামবে।

আইপিএলে এবার দুই গ্রুপে ১০টি দল অংশ নিচ্ছে। ‘এ’ গ্রুপে মুম্বাই ইন্ডিয়ান্স, কলকাতা নাইট রাইডার্স, রাজস্থান রয়্যালস, দিল্লি ক্যাপিটালস ও লখনউ সুপার জায়ান্টস।

অন্যদিকে ‘বি’ গ্রুপে চেন্নাই সুপার কিংস, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু, গুজরাট টাইটান্স, পাঞ্জাব কিংস ও সানরাইজার্স হায়দরাবাদ।

চেন্নাই সুপার কিংস একাদশ : মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), ডেভন কনওয়ে, রুতুরাজ গাইকোয়াড়, আম্বাতি রাইডু, বেন স্টোকস, মঈন আলি, শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, রাজবর্ধন হাঙ্গারজকার, দীপক চাহার এবং মিচেল স্যান্টনার।

গুজরাট টাইটানস একাদশ : হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), শুভমান গিল, ঋদ্ধিমান সাহা, কেন উইলিয়ামসন, বিজয় শঙ্কর, রাহুক্ল তেওয়াটিয়া, রশিদ খান, মোহাম্মদ শামি, জশুয়া লিটল, ইয়াশ দয়াল এবং আলজেরি জোসেফ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন