কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


কিম জং উনের মেয়ের পরা জ্যাকেটটির দাম কত?

বিশ্বের সর্বত্রই জনপ্রিয় বিখ্যাত ব্র্যান্ড ক্রিশ্চিয়া ডিওর। উত্তর কোরীয় নেতা কিম জং উনের মেয়ে কিম জু-আয়েরও ব্র্যান্ডটি পছন্দের বলেই মনে হচ্ছে। মার্কিন সংবাদমাধ্যম ওয়াশিটন পোস্টের এক প্রতিবেদন অনুসারে, কিম জু-আয়েকে গত সপ্তাহে একটি ক্ষেপণাস্ত্র উৎক্ষেপণের সময় কিমের সঙ্গে দেখা গেছে। প্রকাশিত ছবিতে কালো জ্যাকেট পরেছিলেন ১০ বা ১১ বছরের কিম জুম-আয়ে।

দক্ষিণ কোরিয়ার একটি সম্প্রচারমাধ্যম জ্যাকেটটি পর্যালোচনার পর বুধবার এক প্রতিবেদনে বলেছে, ফরাসি বিলাসবহুল ফ্যাশন হাউজ ক্রিশ্চিয়ান ডিওর-এর একটি বিক্রিত জ্যাকেটের মতোই দেখতে তা।

ফরাসি ব্র্যান্ডটির ওয়েবসাইটের তথ্য অনুসারে, যুক্তরাষ্ট্রে ১০ ও ১২ বছর বয়সীদের জন্য এই জ্যাকেটটির মূল্য ২ হাজার ৮০০ ডলার, বাংলাদেশি মুদ্রায় প্রায় ২ লাখ ৯৪ হাজার ৫৫২ টাকা।

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য মেট্রো নিউজের তথ্য অনুসারে, কিমের তিন জ্ঞাত সন্তানের একজন জু-আয়ে। গত বছর নভেম্বরে প্রথম প্রকাশ্যে কিমের সঙ্গে তাকে দেখা গেছে। উত্তর কোরীয় সংবাদমাধ্যমে তাকে ‘কিমের প্রিয় মেয়ে’ হিসেবে উল্লেখ করা হয়েছে। প্রকাশ্যে আসার পর অনেকেই কিমের উত্তরাধিকারী হিসেবে তাকে বিবেচনা করছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন