কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আলভারেজের দৌড়ে বার্সার সঙ্গে রিয়ালও

সমকাল প্রকাশিত: ০২ মার্চ ২০২৩, ১৪:০১

রিভার প্লেট থেকে চলতি মৌসুমে ম্যানচেস্টার সিটিতে যোগ দিয়েছেন হুলিয়ান আলভারেজ। এরই মধ্যে আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ জিতেছেন এই স্ট্রাইকার।


এখন আলভারেজ নাকি ম্যানসিটি ছাড়তে চান। কারণ ২৩ বছর বয়সী এই স্ট্রাইকার পেপ গার্দিওয়ালার অধীনে নিয়মিত খেলার সুযোগ পাচ্ছেন না। তাকে আর্লিং হ্যালন্ডের ছায়ায় থাকতে হচ্ছে। 


তাকে দলে নিতে আগ্রহী ইউরোপের বেশ কিছু প্রভাবশালী ক্লাব। নগরপ্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেড আর্জেন্টাইন স্ট্রাইকারে আগ্রহী। 


তবে আলভারেজকে কিনতে সবচেয়ে বেশি আগ্রহী বার্সেলোনা। ৩৫ বছর বয়সী রবার্ট লেভানডভস্কির বিকল্প স্ট্রাইকার তৈরি করতে চায় তারা। সংবাদ মাধ্যমের মতে, আলভারেজ তাদের প্রথম পছন্দ। রিলিজ ক্লজ কম হওয়ায় তাকে বাজেটের মধ্যে পাওয়ার আশাও করছে কাতালানরা। 


তাকে কেনার লড়াইয়ে যোগ দিয়েছে রিয়াল মাদ্রিদ। সংবাদ মাধ্যম স্পোর্টস ইনসাইডার এমনই তথ্য দিয়েছে। তাদের মতে, ম্যানসিটি তার সঙ্গে নতুন চুক্তি করে রিলিজ ক্লজ বাড়ানোর ব্যাপারে আশাবাদী। কিন্তু সংবাদ মাধ্যম ৯০ মিনিট জানিয়েছে, আলভারেজ চুক্তি নবায়নের বিষয়ে নিশ্চিত নন।


স্ট্রাইকার কিনতে রিয়াল মাদ্রিদের অবশ্য বার্সার মতো মরিয়া হয়ে মাঠে না নামলেও চলছে। কারণ করিম বেনজেমা ছাড়াও স্ট্রাইকার হিসেবে তাদের আছেন মারিয়ানো দিয়াজ। ব্রাজিলিয়ান তরুণ রদ্রিগো গোয়েস স্ট্রাইকার পজিশনে খেলতে পারেন। ১৮ বছর বয়সী উরুগুইয়ান স্ট্রাইকার আলভারো রদ্রিগুয়েজ নতুন আশা দেখাচ্ছেন। ব্রাজিলের নতুন দিনের তারকাখ্যাত এনড্রিকের সঙ্গেও চুক্তি করা আছে লস ব্লাঙ্কোসদের। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও