কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


শুটিং করতে গিয়ে গুরুতর আহত সামান্থা, যত্ন নিয়ে দেখভাল করছেন বরুণ ধওয়ান!

এমনিতেই পেশি প্রদাহের রোগে ভুগছেন সামান্থা। সম্প্রতি শুটিং শুরু করেছিলেন ‘সিটাডেল’-এর। সেটেই স্টান্ট করতে গিয়ে কব্জি কেটে ক্ষত বিক্ষত সামান্থা। কেটেছে দুই হাতের আঙুল। গত বছরের শেষের দিকে খুশির খবর ভাগ করে নিয়েছিলেন অ্যামাজন প্রাইম সিরিজ় ‘সিটাডেল’-এর নির্মাতারা। অ্যান্টনি এবং জ রুসো ভ্রাতৃদ্বয় জানিয়েছিলেন, এ বার ভারতেও তৈরি হবে ‘সিটাডেল’। নায়ক হবেন বরুণ ধওয়ান, আর নায়িকা সামান্থা। শুরু হয়েছে সিরিজের শুটিং। সেখানেই বিপত্তি ঘটল সামান্থার সঙ্গে।

একটি অ্যাকশন দৃশ্যের শুটিং চলছিল, ঘুষি মারার দৃশ্য চলাকালীন আহত হন সামান্থা। শোনা যাচ্ছে, আহত সামান্থার নাকি বেশ দেখভাল করছেন বরুণ ধওয়ান।

‘ফ্যামিলি ম্যান’-এর পর রাজ ও ডিকে-র সঙ্গে এটি নায়িকার দ্বিতীয় কাজ। মার্কিন যুক্তরাষ্ট্র এবং ভারত ছাড়াও ‘সিটাডেল’ সিরিজের শুটিং হবে ইটালিতে। তবে এই সিরিজের মুক্তির তারিখ এখনও প্রকাশ্যে আসেনি।

‘সিটাডেল’ সিরিজের হলিউড সংস্করণে অন্যতম মুখ্য চরিত্রে রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। ‘সিটাডেল’-এর জন্য একাধিক অ্যাকশন দৃশ্যে অভিনয় করেছেন প্রিয়ঙ্কা। স্টান্ট করতে গিয়ে একাধিক বার চোট-আঘাতও পেয়েছেন অভিনেত্রী। সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন সেই সব ছবিও। সম্প্রতি মুক্তি পেয়েছে এই সিরিজের ফার্স্ট লুক। প্রিয়ঙ্কার প্রশংসায় পঞ্চমুখ সামান্থা রুথ প্রভু। অ্যাকশন ও রহস্য-রোমাঞ্চে ভরা আমেরিকান সায়েন্স-ফিকশন সিরিজ় ‘সিটাডেল’।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন