কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


নতুন কমিটির কার্যক্রম স্থগিত

কুমিল্লার দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি নিয়ে অচলাবস্থা দেখা দিয়েছে। পূর্ণাঙ্গ কমিটিতে দলের ত্যাগী ও পরীক্ষিত নেতা-কর্মীরা অন্তর্ভুক্ত না হওয়ায় কমিটির কার্যক্রম স্থগিত করেছেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম রুহুল আমিন। এ নিয়ে দেবীদ্বারে আওয়ামী লীগের বিবদমান পক্ষগুলোর মধ্যে অসন্তোষ দেখা দিয়েছে। 

দলীয় সূত্রে জানা গেছে, ১৯৯৬ সালের ২ আগস্ট জয়নুল আবেদীনকে সভাপতি ও এ কে এম মনিরুজ্জামানকে সাধারণ সম্পাদক করে দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। এরপর ২০২২ সালের ২ সেপ্টেম্বর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন হয়। এতে এ কে এম সফিউদ্দিনকে সভাপতি, এ কে এম মনিরুজ্জামানকে জ্যেষ্ঠ সহসভাপতি, মোস্তফা কামাল চৌধুরীকে সাধারণ সম্পাদক, হুমায়ুন কবির ও এজাজ মাহমুদকে যুগ্ম সাধারণ সম্পাদক ও প্রথম সদস্য করা হয় আবদুল মতিন সরকারকে। 

সফিউদ্দিন গুনাইঘর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক জ্যেষ্ঠ সহসভাপতি ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সদস্য ছিলেন। তিনি কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রৌশন আলীর অনুসারী। মোস্তফা কামাল চৌধুরী কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় সম্পাদক। তিনি কুমিল্লা-৪ (দেবীদ্বার) আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুলের অনুসারী। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন