কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


পয়েন্ট তালিকার সেরা দুইয়ে চোখ রংপুর রাইডার্সের

বাংলাদেশ প্রিমিয়ার লিগের চলতি আসরে শুরুর দিকে নিজেদের মেতে ধরতে পারছিল না রংপুর রাইডার্স ফ্রাঞ্চাইজি। কিছুটা উত্থান-পতনের মধ্যে দিয়ে প্রথম পাঁচ ম্যাচে মাত্র দুটিতে জিতেছিল নুরুল হাসান সোহানের দল। তবে এরপরই যেন নিজেদের ধারাবাহিকতা খুঁজে পায় তারা। পরে টানা পাঁচ ম্যাচ জিতে ১০ ম্যাচে ৭ জয়ে ১৪ পয়েন্ট নিয়ে প্লে-অফ নিশ্চিত করেছে রংপুর।

যদিও কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ফরচুন বরিশালের সমান ১৪ পয়েন্ট রয়েছে রংপুরের। কিন্তু নেট রানরেটের কারণে পিছিয়ে পড়েছে তারা। এদিকে তাদের চেয়ে এক ম্যাচ বেশি খেলে ১৬ পয়েন্ট নিয়ে সবার উপরে আছে মাশরাফীর সিলেট স্ট্রাইকার্স। ফলে প্লে-অফ নিশ্চিত করা দলগুলোর মধ্যে সবার সামনেই সুযোগ থাকছে সেরা দুইয়ে থেকে নকআউট রাউন্ডে পা রাখার।

পয়েন্ট টেবিলের চার নম্বরে থাকলেও প্লে-অফ নিশ্চিত হওয়ায় রনি তালুকদার-মোহাম্মদ নাঈম-শোয়েব মালিকদের ধারাবাহিক পারফরম্যান্সে সন্তুষ্ট রংপুর ফ্রাঞ্চাইজি। তাই এবার বিপিএলে সেরা দুইয়ে থেকে নকআউটে উঠার ব্যাপারে বেশ আত্মবিশ্বাসী রংপুর রাইডার্সের প্রধান কোচ সোহেল ইসলাম।

শনিবার (৪ জানুয়ারি) মিরপুরে সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে জয়ের পর সংবাদ সম্মেলনে আসেন দেশের অভিজ্ঞ কোচ সোহেল ইসলাম। সেখানে তিনি বলেন, ‘এখন যে সমীকরণ দাঁড়িয়েছে, সেটা হচ্ছে এক-দুইয়ে যাওয়ার জন্য। চারটা দলের মধ্যেই সম্ভাবনা আছে। আমরাও ওই রেসের মধ্যে আছি। যেটা এর আগে প্রশ্ন করেছিল, কালকে আমি এত চিন্তিত ছিলাম কেন- একটা ম্যাচ হেরে গেলে রেস থেকে ছিটকে যাবো। স্বাভাবিকভাবেই চিন্তিত থাকবো। আজকে আমাদের যে আত্মবিশ্বাস আসছে, সামনে দুইটা ম্যাচ আছে। আমরা যদি ম্যাচ বাই ম্যাচ এরকম খেলতে পারি, তাহলে আমাদের সম্ভাবনা আছে। ’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন